গ্রামে বাড়ি বাড়ি খাদ্য পৌঁছাচ্ছে ছাত্রলীগ

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
গ্রামে বাড়ি বাড়ি খাদ্য পৌঁছাচ্ছে রংপুর জেলা ছাত্রলীগ, ছবি: বার্তা২৪.কম

গ্রামে বাড়ি বাড়ি খাদ্য পৌঁছাচ্ছে রংপুর জেলা ছাত্রলীগ, ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণ রোধে ঘরে থাকা কর্মহীন পরিবারের বাড়ি বাড়ি খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছে রংপুর জেলা ছাত্রলীগ। এরইমধ্যে বিভিন্ন গ্রামে ঘুরে ঘুরে ১ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে।

রোববার (৫ এপ্রিল) সকাল থেকে বিকেল পর্যন্ত জেলার পীরগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নে আরও ১ হাজার ৫০০ পরিবারের কাছে খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছে জেলা ছাত্রলীগ নেতারা।

এ ব্যাপারে রংপুর জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সিদ্দিকী রনি বার্তা২৪.কম-কে বলেন, ‘করোনা দুর্যোগে রংপুর জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা প্রান্তিক জনগোষ্ঠীর জন্য কাজ করছে। প্রতিটি উপজেলাতে নেতাকর্মীরা তাদের সামর্থ্য থেকে গ্রামের বাড়ি বাড়ি খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছেন।’

তিনি আরও বলেন, ‘রংপুরের বিভিন্ন এলাকায় এরইমধ্যে ১ হাজার পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। রোববার পীরগঞ্জে আরও এক হাজার পাঁচশ পরিবারের মধ্যে খাবার সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে।’

খাদ্য হাতে হেঁটে হেঁটে বিভিন্ন গ্রামে যাচ্ছেন তারা

দেশের এই সংকটে অসহায় মানুষের প্রতিটি ঘরের দরজায় রংপুর জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা খাদ্য সহায়তা পৌঁছে দেওয়ার কার্যক্রম অব্যাহত রাখবে বলেও জানান তিনি।

বৈশ্বিক এই সংকট মোকাবেলায় সরকারি নির্দেশনা মেনে সকলকে ঘরে থেকে করোনা পরিস্থিতি মোকাবেলা করতে আহ্বান জানান মেহেদী হাসান সিদ্দিকী রনি।

এরআগে গত এক সপ্তাহে জেলার বিভিন্ন স্থানে করোনা সচেতনতা কার্যক্রমের অংশ হিসেবে লিফলেট, দুই হাজার হ্যান্ড স্যানিটাইজার ও পাঁচ হাজার মাস্ক বিতরণ করেছে সংগঠনটি।

আপনার মতামত লিখুন :