রংপুরে মজুদ রাখা ন্যায্যমূল্যের পণ্যসহ আটক ১

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর
ছবিঃ বার্তা২৪.কম

ছবিঃ বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

রংপুর নগরীতে সরকারের দেয়া ন্যায্যমূল্যের খাদ্যপণ্য বিক্রি না করে অবৈধভাবে মজুদ রাখার অভিযোগ মোহাম্মদ সামি নামে একজনকে আটক করেছেন ভ্রাম্যামাণ আদালত।

সোমবার (৬ এপ্রিল) রাতে গোপন সংবাদের ভিত্তিতে রংপুর জেলা প্রশাসক কার্যালয়ের এনডিসি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মেহেদী হাসানের নেতৃত্বে নগরীর বাবুপাড়া এলাকায় অভিযান চালায় ভ্রাম্যামাণ আদালত।

খোলাবাজারে বিক্রির জন্য সরকারের ওএমএস খাতের মাধ্যমে টিসিবির ন্যায্যমূলের বিপুল পরিমাণ পণ্য সঠিকভাবে বিক্রি না করে গোডাউনে মজুদ করে রাখার অভিযোগে এ অভিযান চালানো হয়।

অভিযানের সময় নগরীর বাবুপাড়া এলাকায় আব্দুল খালেক মিয়ার গোডাউন থেকে বিপুল পরিমাণ ভোজ্যতেল, মসুর ডাল, চিনি, পেঁয়াজ জব্দ করা হয়। এসময় গোডাউন মালিক আব্দুল খালেক না থাকায় তার কর্মচারী মোহাম্মদ সামিকে আটক করা হয়।

ছবিঃ বার্তা২৪.কম

বিষয়টি নিশ্চিত করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান। তিনি বলেন, অভিযানের সময় গোডাউনে মজুদ করে রাখা পাঁচ লিটার সয়াবিন তেলের ৫০টি কার্টুন, দুই লিটারের ৫৭টি কার্টুন, ৫০ কেজি চিনির ৪৭টি বস্তা, ৫০ কেজি ওজনের ১০টি মসুর ডালের বস্তা এবং ২৫ কেজি ওজনের ১৭ বস্তা পেঁয়াজসহ খোলা তেলের ২২০টি প্যাকেট জব্দ করা হয়। এসব পণ্যের অনুমানিক মূল্য প্রায় দুই লাখ টাকা। প্রতিটি পণ্যের গায়ে টিসিবির স্টিকার লাগানো আছে।

সরকারের ন্যায্যমূল্যের এসব খাদ্যপণ্য বিক্রি না করে কেন মজুদ করে রাখা হয়েছিল এবং কারা এই অবৈধ কাজের সাথে জড়িত, তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট।

আপনার মতামত লিখুন :