কুমিল্লায় করোনায় নতুন আক্রান্ত ৯৩, মৃত্যু ৫ জনের

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

কুমিল্লায় বেড়েই চলেছে প্রাণঘাতী করোনাভাইরাস সংক্রমণে আক্রান্ত ও মৃতের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় জেলায় নতুন করে আরও ৯৩ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। যার ৪১ জনই কুমিল্লা নগরীর। এ নিয়ে জেলায় করোনায় মোট আক্রান্তের সংখ্যা এখন ২ হাজার ৪৭১ জনে দাঁড়িয়েছে।

এদিকে, মরণঘাতী করোনার ছোবলে জেলায় নতুন করে আরও ৫ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে জেলার দেবিদ্বারের একজন, নাঙ্গলকোটের একজন, চৌদ্দগ্রামের একজন, দাউদকান্দির একজন ও মুরাদনগরের একজন রয়েছেন। মৃত ৫ জনের মধ্যে চৌদ্দগ্রাম ও দাউদকান্দির ওই দুইজন মারা গেছেন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে। এ নিয়ে জেলায় মোট মৃতের সংখ্যা ৭১ জন বলে জানিয়েছে স্বাস্থ্য বিভাগ।

বিজ্ঞাপন

অপরদিকে, করোনা জয় করে জেলায় সর্বমোট সুস্থ হয়েছেন ৬৯৭ জন। তবে নতুন করে কেউ সুস্থ হননি।

শুক্রবার (১৯ জুন) রাত ৮টার দিকে জেলা সিভিল সার্জন ডা. মো. নিয়াতুজ্জামান এসব তথ্য জানিয়েছেন।

বিজ্ঞাপন

জেলা সিভিল সার্জন অফিস সূত্র জানায়, শুক্রবার পর্যন্ত কুমিল্লা জেলা থেকে ১৫ হাজার ৪৩৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে রিপোর্ট এসেছে ১৪ হাজার ১৯৪ জনের। প্রাপ্ত রিপোর্টের মধ্যে মোট করোনা পজিটিভ এসেছে ২ হাজার ৪৭১ জনের।

শুক্রবার নতুন আক্রান্তদের মধ্যে কুমিল্লা নগরীর ৪১ জন, আদর্শ সদরে ৮ জন, দেবিদ্বারে ১৩ জন, সদর দক্ষিণে ৩ জন, চৌদ্দগ্রামে ১ জন, লালমাইতে ৬ জন, মুরাদনগরে ২ জন, নাঙ্গলকোটে ১৬ জন, দাউদকান্দির ১জন ও লাকসামের একজন রয়েছেন।