ঠিকাদারের কাছে পাওনা টাকা চাওয়ায় সিগারেট চুরি মামলার আসামি!



ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, পটুয়াখালী
ঠিকাদার আলহাজ্ব আব্দুল জব্বার মৃধা

ঠিকাদার আলহাজ্ব আব্দুল জব্বার মৃধা

  • Font increase
  • Font Decrease

পটুয়াখালী পৌরসভার একটি রাস্তার কাজের মজুরি বাবদ ঠিকাদারের কাছে পাওনা টাকা চাওয়ায় উল্টো সিগারেট চুরির মামলার আসামি করা হয়েছে রাজমিস্ত্রি মো. ফারুক গাজীকে।

শুক্রবার (২৬ জুন) সকালে এর প্রতিবাদে প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলন করেছেন তার স্ত্রী মোছা. মমতাজ বেগম।

লিখিত বক্তব্যে তিনি বলেন, আমার স্বামী পেশায় একজন রাজমিস্ত্রি। তিন বছর পূর্বে মহিলা কলেজ থেকে দুই নম্বর বাঁধঘাট পযর্ন্ত দুই লেনের রাস্তাটি নির্মাণ কাজে লেবার সর্দার হিসেবে আমার স্বামী ঠিকাদার আলহাজ্ব আব্দুল জব্বার মৃধার কাছে ২ লাখ ৭৫ হাজার টাকা পাওনা রয়েছে। যা চাইতে গেলেই ঠিকাদার আমার স্বামীকে গালাগালি করে ও হুমকি ধমকি দিয়ে আসছে।

সম্প্রতি পটুয়াখালীর পুরান বাজারের হাজী এন্ড সন্স’র সিগারেট চুরির ঘটনায় আব্দুল জব্বার মৃধা পরিচালক হিসেবে এ বিষয়ে সদর থানায় একটি চুরির মামলা করেন। সেই চুরির মামলায় উদ্দেশ্যমূলকভাবে আমার স্বামীকে ৭ নম্বর আসামি করা হয়েছে।

বর্তমানে আমার স্বামী পলাতক থাকায় আমাদের সংসার এখন অচল হয়ে পড়েছে এবং আমরা মানবেতর জীবন যাপন করছি। এ বিষয়ে প্রতিকার চেয়ে এর আগে পৌরসভার মেয়রের কাছেও আবেদন করে ভুক্তভোগী পরিবার। তবে গত ১৯ জুন টাকা চাওয়াকে কেন্দ্র করে ফারুক গাজীকে গালাগাল এবং হুমকি দেয়ায় গত ২১ জুন পটুয়াখালী সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন ওই নারী।