আশুগঞ্জে দুই দল গ্রামবাসীর সংঘর্ষে আহত ১০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ব্রাহ্মণবাড়িয়া
আশুগঞ্জে দুই দল গ্রামবাসীর সংঘর্ষ

আশুগঞ্জে দুই দল গ্রামবাসীর সংঘর্ষ

  • Font increase
  • Font Decrease

পূর্ব বিরোধের জের ধরে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে দুই দল গ্রামবাসীর সংঘর্ষে ১০ জন আহত হয়েছেন। এসময় বাড়িঘর ভাঙচুরের ঘটনা ঘটেছে।

রোববার (২ আগস্ট) দুপুরে উপজেলা সদর ইউনিয়নের যাত্রাপুর গ্রামের হাসিম বেপারির বাড়ির ও বড় বাড়ির লোকজনের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে প্রায় কোটি টাকার ক্ষতি হয়েছে। এ ঘটনায় হাসিম বেপারির বাড়ির ১৮টি ঘরে হামলা ও লুটপাটের ঘটনা ঘটেছে। এ ঘটনায় বড় বাড়ির ৪ জন ও হাসিম বেপারির বাড়ির ২ জনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা বড় বাড়ির আশুগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য মালু মিয়া, শফিকুল, মুর্শেদ, বশির ও হাসিম বেপারির বাড়ির নিলয় ও আলাল।

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার রাতে তুচ্ছ বিষয় নিয়ে উপজেলার বড় বাড়ির মজনু মিয়ার ছেলে সজীব ও ওয়ারেজ মিয়ার ছেলে করিমের নেতৃত্বে হাসিম বেপারির বাড়ি আবু বক্করকে মারধর করে। এ ঘটনায় রাতে থানায় অভিযোগ করলে বড় বাড়ির লোকজন ক্ষিপ্ত হয়ে রোববার সকালে দেশীয় অস্ত্র নিয়ে হাসিম বেপারির বাড়ি লোকজনের ওপর হামলা চালায়। এ সময় উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সরাইল সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. আনিছুর রহমান জানান, ঘটনার পর পুলিশ সদস্যরা উপস্থিত হয়ে পরিস্থিতি নিযন্ত্রণে আনে। এ ঘটনায় ৬ জনকে আটক করা হয়েছে। পরবর্তী সংঘর্ষ এড়াতে পুলিশ মোতায়েন রয়েছে।

আপনার মতামত লিখুন :