নির্বাচনের ঘোষণায়  ‘ভিন্ন রূপে’ বিএনপি'র কেন্দ্রীয় কার্যালয়ের

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা২৪

ছবি: বার্তা২৪

এক দিনের ব্যবধানে পাল্টে গেছে বিএনপি'র কেন্দ্রীয় কার্যালয় নয়াপল্টনের চিত্র। নেই কোনো সাঁজোয়া যান কিংবা নিরাপত্তায় নিয়োজিত পুলিশের মানববন্ধন। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী অন্যান্য সংস্থার সদস্যদের ও তেমন উপস্থিতি লক্ষ্য করা যায়নি।

রোববার (১১ নভেম্বর) একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের সিদ্ধান্ত জানিয়েছে বিএনপি। তার একদিনের মধ্যেই নয়াপল্টন দলের কেন্দ্রীয় কার্যালয়ে এমন চিত্র দেখা গেছে।

বিজ্ঞাপন

মনোনয়ন ফরম বিক্রির ঘোষণা থাকায় নিজস্ব নিরাপত্তায় চলছে পার্টি অফিসের কার্যক্রম। মূল গেটে একজন সিকিউরিটি কেসি গেট বন্ধ করে দাঁড়িয়ে আছে। সিকিউরিটি সোহেল রানা বার্তা২৪.কমকে জানান, নির্দেশনা আছে শুধুমাত্র অফিস স্টাফ আর যারা মনোনয়নপত্র কিনবেন তারায় কার্যালয়ে প্রবেশ করতে পারবেন।

দফতর সংশ্লিষ্ট কর্মকর্তাদের কার্যালয়ে প্রবেশ করতে দেখা গেলেও মনোনয়ন প্রত্যাশী কাউকে কার্যালয়ে আসতে দেখা যায় নি। সকাল ১০ টা থেকে মনোনয়ন পত্র বিক্রির ঘোষণা রয়েছে।

কার্যালয়ের সামনে উৎসুক জনতার ভিড় লক্ষ্য করা গেছে। পতাকা ও দলীয় মনোগ্রাম, মাথার ফিতা নিয়ে উপস্থিত হয়েছেন কয়েকজন ভ্রাম্যমাণ বিক্রেতা।

শনির আখড়া থেকে বাদল মিয়া এসেছেন পতাকা বিক্রি করতে। প্রত্যাশা ভালো বেচাবিক্রির। দলের নেতাকর্মীরা এগুলো কিনে থাকেন বলে জানান এই পতাকা বিক্রেতা।