শিশু ৯০ হাজার টাকা ঋণের বোঝা নিয়ে ভূমিষ্ঠ হচ্ছে: নজরুল ইসলাম খান

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, জামালপুর
  • |
  • Font increase
  • Font Decrease

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, দেশ দুঃসময় পার করছে । এই সরকারের হাতে মানুষ নিঃস্ব হয়েছে। শিশু ৯০ হাজার টাকা ঋণের বোঝা নিয়ে ভূমিষ্ঠ হচ্ছে।

শনিবার (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় জামালপুরের ইসলামপুর উপজেলার কুলকান্দী ইউনিয়নে দলের কেন্দ্রীয় কর্মসূচি পদযাত্রায় অংশ নিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিজ্ঞাপন

নজরুল ইসলাম খান বলেন, চুরি-চামারি করে দেশটাকে শেষ করেছে আওয়ামী লীগ। আওয়ামী লীগের লোকজন হাজার হাজার কোটি টাকা ব্যাংক থেকে ঋণের নামে লুটপাট করে ফেলেছে। উন্নয়নের নামে দেশটাকে পঙ্গু করে দিয়েছে। পাল্টাপাল্টি রাজনৈতিক কর্মসূচি দিয়ে আওয়ামী লীগ দেশের মানুষকে গৃহযুদ্ধের পথে ঢেলে দিতে চায়।

বিএনপির এই নেতা আরও বলেন, আওয়ামী স্বৈরাচার সরকারকে বিদায় জানাতে টেকনাফ থেকে তেঁতুলিয়া, রূপসা থেকে পাথুরিয়া পর্যন্ত মানুষ রাজপথে নেমে এসেছে। মাত্র ১৯ দিনের ব্যবধানে বিদ্যুতের দাম দুই দফায় বাড়িয়েছে। নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে ছাড়া আগামী সংসদ নির্বাচন জনগণ মেনে নেবে না।

বিজ্ঞাপন

নজরুল ইসলাম খান বলেন, যে দলের জেলা পর্যায়ের অঙ্গ দলের নেতা দুই হাজার কোটি টাকার অবৈধ মালিক হয়, সেই দলের আরও যারা ঊর্ধ্বতন নেতা আছেন, ক্ষমতাবান ব্যক্তিরা আছেন তারা কি পরিমাণ সম্পদের মালিক এটা অনুমানের বিষয়। এভাবে দেশটা চলতে পারে না।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি সুলতান মাহমুদ বাবু, উপজেলার সাবেক চেয়ারম্যান নবী নেওয়াজ খান লোহানী বিপুল, সাবেক সিনিয়র কুলকান্দী ইউনিয়ন বিএনপির সভাপতি নুরল ইসলাম, জেলা ছাত্রদলের সহ-সভাপতি মাজহারুল ইসলাম বিপুল প্রমুখ।