আমরা পারিবারিকভাবে আ.লীগের সঙ্গে সম্পৃক্ত: সাকিবের বাবা

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, মাগুরা
  • |
  • Font increase
  • Font Decrease

সাকিব আল হাসানের বাবা মাশরুর রেজা কুটিল

সাকিব আল হাসানের বাবা মাশরুর রেজা কুটিল

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-১ আসন থেকে নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়েছেন জাতীয় দলের তারকা ক্রিকেটার সাকিব আল হাসান।

মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুরে মাগুরা শহরের জামরুলতলা জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে বর্ধিত সভায় নিজেদের পারিবারিক রাজনৈতিক অবস্থান তুলে ধরেছেন সাকিব আল হাসানের বাবা মাশরুর রেজা কুটিল।

বিজ্ঞাপন

সাকিবের বাবা মাশরুর রেজা কুটিল বলেন, আমরা পারিবারিকভাবে অনেক আগে থেকে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। ২০১৮ সালের নির্বাচনে আমি নৌকার পক্ষে কাজ করেছিলাম। এবার আমার ছেলে সাকিব আল হাসান নৌকা প্রতীক নিয়ে মাগুরা-১ আসনে নির্বাচন করছে। আমি জেলা আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও সমর্থকদের কাছে তার পক্ষে কাজ করার জন্য বিনীতভাবে অনুরোধ জানাচ্ছি। আপনারা সাকিবের পাশে থাকবেন। তার জন্য দোয়া করবেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ফাত্তাহ সভাপতিত্বে বর্ধিত সভায় বক্তব্য রাখেন, মাগুরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুন্ডু, সহ সভাপতি আবু নাসের বাবলু, সহ সভাপতি সৈয়দ শরিফুল ইসলাম, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও সাবেক এমপি কামরুল লায়লা জলি, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খুরশিদ হায়দার টুটুল, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আশরাফুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, পৌর আওয়ামী লীগের সভপতি বাকি ইমাম ও সাধারণ সম্পাদক মকবুল হোসেন মাকুলসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

বিজ্ঞাপন

বর্ধিত সভায় কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা নির্মল চ্যার্টাজি বলেন, আগামী নির্বাচন জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে নৌকা প্রতীকে বিজয়ী করে সংসদে পাঠাতে হবে। তিনি আরও বলেন, সাইফুজ্জামান শিখর মাগুরা-১ আসনকে একটি সাজানো বাগান তৈরি করেছেন। বাংলাদেশের বহু জেলায় গিয়েছি মাগুরা-১ আসন সবার থেকে ব্যতিক্রম। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন মাগুরা-১ ও মাগুরা-২ আসনটিতে নৌকা প্রতীকের প্রার্থীদের বিজয়ী করতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান তিনি।

সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান সাকিবের বাবাকে উদ্দেশ্য করে বলেন, জাতীয় নির্বাচন কোনো পারিবারিক ব্যাপার নয়। দল তাকে মনোনয়ন দিয়েছে সে এখন দলীয় প্রার্থী। দলই তার নির্বাচন করবে।