হীরক রাজার কাহিনীকেও হার মানায় হাসিনার সরকার

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা
তারেক রহমানের ৫৫তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

তারেক রহমানের ৫৫তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

  • Font increase
  • Font Decrease

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, হীরক রাজার কাহিনীকেও হার মানায় বর্তমান শেখ হাসিনার সরকার। এই রাষ্ট্র আর রাষ্ট্র নাই, সব ধ্বংস করে ফেলেছে এই সরকার।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) জাতীয় প্রেসক্লাবে তারেক রহমানের ৫৫তম জন্মদিন উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, যে যেমন পারছে, লুটেপুটে খাচ্ছে। আমরা সবাই জানি পণ্যের সরবরাহ বাড়লে দাম কমে, কিন্তু এই সরকারের আমলে তার বিপরীত দেখতে পাচ্ছি। কৃষক ধান উৎপাদন করে বিক্রি করতে পারছে না। ধান ক্ষেতে আগুন লাগিয়ে দিচ্ছে, দাম পাচ্ছে না। অথচ চাল কিনতে গেলে পকেট খালি হয়ে যাচ্ছে। সকালে পেঁয়াজের দাম বাড়ছে, বিকেলে লবণের দাম বাড়ছে। বর্তমান শেখ হাসিনার সরকার হীরক রাজার কাহিনীকেও হার মানিয়েছে।

তিনি আরো বলেন, রাষ্ট্রে গণতন্ত্র নেই। যে রাষ্ট্রের গণতন্ত্র থাকে না তাকে রাষ্ট্র বলা চলে না। গণতন্ত্র অর্জন করার জন্য যিনি লড়াই করেছেন, যুদ্ধ করেছেন, গণতন্ত্রের মা বেগম খালেদা জিয়াকে কারাগারে বন্দি করে রেখে এই সরকার গণতন্ত্র প্রচার করছেন এটা ঠিক না। দেশের প্রতিটি খাতে দুর্নীতি চলছে। সরকার দলীয় যে নেতাদের নাম কখনো শুনিনি, সেই নেতাদের হাড়ি থেকে বের হচ্ছে হাজার হাজার কোটি টাকা। তাহলে এমপি-মন্ত্রীদের পকেটে কত টাকা আছে? আমরা এই সরকারের পতন চাই।

আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, রুহুল কবির কুদ্দুস তালুকদার দুলু, নাহিদুল ইসলাম নাহিদ সহ দলের অন্যান্য নেতৃবৃন্দ।

আপনার মতামত লিখুন :