গিবসন ছুটিতে, কাজ উপভোগ করছেন ডমিঙ্গো



স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
পেস বোলিং কোচ ওটিস গিবসন

পেস বোলিং কোচ ওটিস গিবসন

  • Font increase
  • Font Decrease

ছুটি নিয়েছেন টাইগারদের পেস বোলিং কোচ ওটিস গিবসন। শ্রীলঙ্কা থেকে দল ফিরলেও তিনি বাংলাদেশে আসেনি। পারিবারিক কারণে সেখানে থেকে সোজা চলে গেছেন লন্ডনে। 

গিবসনের ছুটির খবর নিশ্চিত করেন বিসিবি ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান।

চলতি মাসেই শ্রীলঙ্কার বিপক্ষে ফিরতি হোম ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ। তিন ম্যাচের এ সিরিজে দলে থাকছেন না গিবসন। 

জুন মাসে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে জিম্বাবুয়ে সফরে গেলে সেখানেই টাইগারদের সঙ্গে যোগ দেবেন গিবসন। করোনার কারণে স্থগিত না হলে সফরে দুটি টেস্ট, তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলবে লাল-সবুজের প্রতিনিধিরা।

শ্রীলঙ্কা থেকে ছুটি নিয়ে গেছেন ফিজিও জুলিয়ান ক্যালফেতো ও ট্রেনার ট্রেভর নিক লি। দুজনেই অবশ্য শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজের আগে দলের সঙ্গে যোগ দেবেন। 

ছুটির আবেদন করেছিলেন প্রধান কোচ রাসেল ডমিঙ্গো। কিন্তু দীর্ঘ কোয়ারেন্টিনের জটিলতায় পড়ার কথা মাথায় রেখে দক্ষিণ আফ্রিকায় না গিয়ে বাংলাদেশে ফিরে এসেছেন। 

শ্রীলঙ্কা সফরে দলের পারফরম্যান্স ভালো না হওয়ায় গুঞ্জন রটে যায়, বরখাস্ত হচ্ছেন হেড কোচ রাসেল ডমিঙ্গো। নতুন কোচ খুঁজতে শুরু করেছে বিসিবি। তবে এ নিয়ে ভাবছেন না তিনি। মঙ্গলবার বিকেলে শ্রীলঙ্কা থেকে ঢাকায় পা রেখেই ডমিঙ্গো বলেন, ‘চাকরি নিয়ে একেবারেই ভাবছি না।

বরং কাজ উপভোগ করছেন ডমিঙ্গো। তার ভাষায়, ‘কাজ করতে বেশ ভালো লাগছে। ভেবে-চিন্তে কিছু বিষয়ে গুরুত্ব দিতে হবে। ঘরোয়া ক্রিকেটের সুযোগ সুবিধা বাড়াতে হবে। তবুও যা আছে তাতেই কাজ করাটা উপভোগ করছি। কয়েকটা সিরিজের ফলাফল ভালো হয়নি। ক্রিকেটারদের সঙ্গে ধীরে ধীরে বোঝাপড়া ভালো হচ্ছে।’