বিপিএলের লড়াইয়ে টিকে রইল ঢাকা

  • স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

সতীর্থদের সঙ্গে আরাফাত সানির উইকেট উদযাপন

সতীর্থদের সঙ্গে আরাফাত সানির উইকেট উদযাপন

এক ম্যাচ হারের পর জয়ের ধারায় ফিরেছে মিনিস্টার গ্রুপ ঢাকা। ক্যাপ্টেন মাহমুদউল্লাহ রিয়াদের দল ৫ উইকেটের বড় ব্যবধানে হারাল খুলনা টাইগার্সকে। দুরন্ত এ জয়টা পেল চার বল হাতে রেখেই। দাপুটে এ জয় দিয়ে বিপিএলের প্লে অফের আশা বাঁচিয়ে রাখল রাজধানীর ফ্র্যাঞ্চাইজিটি।

৯ ম্যাচ খেলে চারটি করে জয় আর হারে ৯ পয়েন্ট নিয়ে তালিকার তিনে রয়েছে এখন মিনিস্টার গ্রুপ ঢাকা। ঢাকার একটি ম্যাচ ভেসে গেছে বৃষ্টিতে। ৮ ম্যাচে চারটি করে জয় ও হারে ৮ পয়েন্ট নিয়ে চারে রয়েছে খুলনা টাইগার্স।

বিজ্ঞাপন

সিকান্দার রাজার ফিফটিতে (৬৪) ৮ উইকেট হারিয়ে ১২৯ রানের পুঁজি গড়ে মুশফিকুর রহিমের খুলনা টাইগার্স। তার আগে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ব্যাট হাতে নেমে শুরু মোটেই ভালো হয়নি খুলনার। ৩২ রানে ৫ উইকেট ও ৫৮ রানে তারা খুইয়ে ফেলে ষষ্ঠ উইকেট।ব্যাট হাতে দুরন্ত এক ইনিংস খেলেন সিকান্দার রাজা। ৫০ বলে ৫ বাউন্ডারি ও ৪ ছক্কায় খেলেন ৬৪ রানের দাপুটে এক ইনিংস। মেহেদী হাসানের ব্যাট থেকে আসে ১৭ রান। মুশফিকুর রহিম ও থিসারা পেরেরা সমান ১২ রান করে এনে দেন।

মিনিস্টার গ্রুপ ঢাকার হয়ে দুটি করে উইকেট নেন ম্যাচসেরা আরাফাত সানি ও আজমাতুল্লাহ ওমরজাই। একটি করে উইকেট পান রুবেল হোসেন, ফজলহক ফারুকী ও কায়েস আহমদ।

জবাবে লক্ষ্য তাড়া করতে নেমে ৫ উইকেট হারিয়ে ১৩১ রান তুলে ফেলে ঢাকা। ঢাকার হয়ে ব্যক্তিগত সর্বোচ্চ ৩৪ রান এনে দেন ক্যাপ্টেন মাহমুদউল্লাহ রিয়াদ। জহুরুল ইসলামের ব্যাট থেকে আসে ৩০। শামসুর রহমানের ২৫ রানের সঙ্গে ১৮* রানে অপরাজিত থেকে যায় শুভাগত হোম।

খুলনা টাইগার্সের জার্সিতে দুটি উইকেট শিকার করেন থিসারা পেরেরা। একটি করে উইকেট পান নাবিল সামাদ, রুয়েল মিয়া ও খালেদ আহমেদ।