'এ' দলের ক্যারিবিয়ান সফরে নেই মুমিনুল

  • স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

মুমিনুল হক

মুমিনুল হক

টেস্টে তার সময়টা ভালো যাচ্ছে না। তাই বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছিলেন, ‘এ’ দলের সঙ্গে উইন্ডিজ সফরে পাঠানো হবে মুমিনুল হককে। দলেই জায়গা হয়নি লাল বলে সদ্য সাবেক এ টাইগার ক্যাপ্টেনের।

উইন্ডিজ সফরটা মোটেই ভালো কাটেনি মুমিনুল হকের। ক্রিকেটের এলিট সংস্করণে ফর্মে ফেরানোর জন্য এ দলে রাখার কথা ছিল বাংলাদেশের তারকা এ ব্যাটসম্যানকে।

বিজ্ঞাপন

আজ শুক্রবার দুপুরে ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য 'এ' দল ঘোষণা করেছে বিসিবি। কিন্তু তাতে নেই মুমিনুলের নাম। সফরে দুটি চার দিনের ম্যাচ আর তিনটি একদিনের ম্যাচ খেলবে দলটি। এজন্য দুটি আলাদা দল দিয়েছে বোর্ড। 

ওপেনার সৌম্য সরকার ও ব্যাটসম্যান সাব্বির রহমান দু’জনই রয়েছেন সীমিত ওভারের দলে। চার দিনের দলে রাখা হয়েছে সাদমান ইসলাম, ফজলে রাব্বি, তানভির ইসলাম ও মোহাম্মদ এনামুল হককে।

চার দিনের দল: সাদমান ইসলাম, সাইফ হাসান, মাহমুদুল হাসান জয়, জাকির হাসান, মোহাম্মদ মিঠুন, ফজলে রাব্বি মাহমুদ, শাহাদাত হোসেন দীপু, জাকের আলি অনিক, নাইম হাসান, তানভির ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ, রেজাউর রহমান রাজা, মুকিদুল ইসলাম মুগ্ধ, মোহাম্মদ মৃত্যুঞ্জয় চৌধুরী ও মোহাম্মদ এনামুল হক।

ওয়ানডে দল: সৌম্য সরকার, সাইফ হাসান, নাইম শেখ, মোহাম্মদ মিঠুন, মাহমুদুল হাসান জয়, জাকির হাসান, শাহাদাত হোসেন দীপু, জাকের আলি অনিক, সাব্বির রহমান, নাইম হাসান, রাকিবুল হাসান, সৈয়দ খালেদ আহমেদ, রেজাউর রহমান রাজা, মুকিদুল ইসলাম মুগ্ধ ও মোহাম্মদ মৃত্যুঞ্জয় চৌধুরী।