ক্রিকেটাররা কে কোথায় ঈদ করলেন

  • ক্রীড়া প্রতিবেদক, বার্তা২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

সাকিব আল হাসান ঈদ করেছেন মাগুরার বাড়িতে। ছবি: সংগৃহীত

সাকিব আল হাসান ঈদ করেছেন মাগুরার বাড়িতে। ছবি: সংগৃহীত

আর কয়েকদিন বাদে সফরকারী আফগানিস্তানের সঙ্গে শুরু হচ্ছে ওয়ানডে সিরিজ। এতে অংশ নিতে শনিবার (১ জুলাই) সকালেই ঢাকা থেকে বন্দর নগরের উদ্দেশ্যে যাত্রা করবে টাইগার বাহিনী। ফলত ঈদের পর আর ছুটি নেই ক্রিকেটারদের। যা মিলেছে ঈদের আগেই। সেই ছুটিটা সবাই যার যার মতো কাটিয়েছেন। বেশির ভাগ ক্রিকেটারই পরিবারের সঙ্গে ঈদ করেছেন বাড়িতে।

দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ঈদ করেছেন মাগুরায় বাবা-মা ও স্ত্রী ও সন্তানদের নিয়ে। সম্প্রতি বিদেশ থেকে স্ত্রী-সন্তানসহ দেশে ফেরা সাকিব ঈদের আগের দিন বুধবার ঢাকা থেকে মাগুরায় নিজ বাড়িতে যান। সেখানেই পশু কোরবানি করেন তিনি।

বিজ্ঞাপন

ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল ঈদ করেছেন নিজ শহর চট্টগ্রামেই, মা ও ভাই নাফিস ইকবালের সঙ্গে। চট্টলার বাড়িতেই দিয়েছেন কোরবানিও।

মিস্টার ডিপেন্ডেবল মুশফিকুর রহিম ঈদ করেছেন রাজধানীতে। যদিও তার বাবা-মা ও ভাইয়েরা যথারীতি বগুড়ায় নিজ শহরেই ঈদ করছেন। মাহমুদউল্লাহ রিয়াদ এবার হজে গেছেন। তিনি ঈদটাও করেছেন পবিত্র ভূমিতে।

অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজ এবার ঈদ করেছেন তার নানাবাড়ি বরিশালে। বাংলাদেশের ‘ডন ব্র্যাডম্যান’ মুমিনুল হক পরিবারকে নিয়ে ঈদ করেছেন নিজ শহর কক্সবাজারে।

জাতীয় দলের ওপেনার নাজমুল হোসেন শান্ত নিজ শহর রাজশাহীতে এবং লিটন দাস তার শহরে দিনাজপুরে পরিবারের সঙ্গে ঈদ করেছেন।

পেস তারকা মোস্তাফিজুর রহমান ঈদ করেছেন নিজের সাতক্ষীরার বাড়িতে। আরেক গতি তারকা তাসকিন আহমেদ ঢাকায় বাবা-মা ও স্ত্রীর সঙ্গে উদযাপন করেছেন ঈদ।