তামিম ইস্যুতে জরুরি সভায় বসছে বিসিবি

  • স্পোর্টস ডেস্ক, বার্তা২৪
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

হঠাৎ করে টাইগার অধিনায়ক তামিম ইকবালের অবসরের ঘোষণায় হতবাক বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

তামিমের অবসর ইস্যুতে এখনো আনুষ্ঠানিক কোনো প্রতিক্রিয়া জানায়নি বিসিবি। তবে আনুষ্ঠানিক মন্তব্যের আগে জরুরি সভায় বসছে বাংলাদেশ ক্রিকেটের সর্বোচ্চ এই সংস্থা।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৬ জুলাই) রাত ১০টায় রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে জরুরি সভা ডেকেছে বিসিবি। সেখানে বোর্ডের ঊর্ধ্বতন কর্মকর্তাদের বৈঠক শেষে রাত ১১টায় আনুষ্ঠানিক প্রতিক্রিয়া জানানোর কথা রয়েছে। বিসিবির নির্ভরযোগ্য এক সূত্র এই তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে, বৃহস্পতিবার (৬ জুলাই) দুপুরে চট্টগ্রামের হোটেল টাওয়ার ইনে জরুরি সংবাদ সম্মেলন ডেকে অশ্রুসিক্ত হয়ে অবসরের ঘোষণা দেন তামিম। এ সময় নিজের আবেগকে ধরে রাখতে পারেনি ৩৪ বছর বয়সী এই ক্রিকেটার।

তামিমের এমন ঘোষণায় কেবল ক্রিকেটই নয়, দেশের ক্রীড়াঙ্গনের প্রতিটি প্রান্ত থেকে অবাক ও বিস্মিত হওয়ার খবর আসছে। কেউ কেউ তামিমের সিদ্ধান্তকে সাধুবাদ জানালেও, অনেকেই বিশ্বকাপের আগে তার এমন সিদ্ধান্তকে মেনে নিতে পারছেন না।

তামিমের অবসরের বিষয়ে বিসিবির ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান জালাল ইউনুস গণমাধ্যমকে বলেন, সকালে আমি তার সঙ্গে কথা বলেছি। তাকে অবসর না নেওয়ার অনুরোধ করেছি। বলেছি, তুমি এই সিদ্ধান্ত নিও না। দরকার হলে পরে চিন্তা করো। এই সিরিজটা খেলে বিশ্রামে যাও। ব্যথাটা (কোমরের ইনজুরি) ঠিক করো। এরপর বিশ্বকাপের জন্য রেডি হও।