বিসিবিতে সুশাসন চান নান্নু-বাশাররা

  • স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বিসিবির সকল আর্থিক অনিয়ম-দুর্নীতির চিত্র জনসম্মুখে এনে দূর্নীতিবাজ, লুটেরাদের বিচার করা হোক; এই দাবিতে আজ মঙ্গলবার সকাল দশটায় মিরপুর শের ই বাংলা জাতীয় স্টেডিয়ামে বিসিবির অফিসের সামনে হাজির হয়েছিলেন অনেকেই। ব্যানারে যাদের পরিচয় ক্রীড়া সংগঠক।

এরপর বিসিবির সভাকক্ষে আকোচনায় বসেন তারা। যেখানে ছিলেন সাবেক দুই অধিনায়ক এবং সাবেক দুই নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু এবং হাবিবুল বাশার সুমন। এছাড়াও সেখানে ছিলেন ক্রিকেটারদের সংগঠন কোয়াবের সাধারণ সম্পাদক দেবব্রত পাল, বিসিবির সাবেক যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম বাবুসহ ঢাকার ক্রিকেটের বিভিন্ন ক্লাবের কর্তারা এবং বিসিবির সাবেক কাউন্সিরলররা।

বিজ্ঞাপন

আলোচনা শেষে গণমাধ্যমের মুখোমুখি হন কর্তারা। যেখানে মিনহাজুল আবেদীন নান্নু বলেন, “সবাই সুন্দরভাবে সবার সহযোগিতা নিয়ে ক্রিকেটকে এগিয়ে বদ্ধপরিকর। আমাদের সবার সহযোগিতা দরকার। আমরা ক্রিকেটকে এগিয়ে নেবো এটা আমাদের দায়িত্ব। ক্রিকেটকে ভালোমতো এগিয়ে নেবো, এটা আমাদের দায়িত্ব। বিসিবিতে সুশাসন প্রতিষ্ঠা হোক।”

কথা বলেছেন বাশারও। তিনি বলেন, “আমি আশাবাদী আমাদের যে প্রোগ্রামগুলো ছিলো সেগুলো আবার ঠিকমতো হবে। আশা করছি সবকিছু ঠিক হয়ে যাবে। আমরা ভালো কিছুর স্বপ্ন দেখি। সুদিনের আশা করছি।”

এছাড়া সংগঠকেরা বিসিবিতে এতোদিন যেসব দুর্নীতি এবং অনিময় হয়েছে সেগুলোর সুষ্ঠু তদন্ত করে দোষীদের শাস্তির দাবি তুলেছেন।