মৌসুম শেষ রিয়ালের তারকা ফুটবলারের

  • স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ডিফেন্ডার দানি কারভাহাল

ডিফেন্ডার দানি কারভাহাল

ভিয়ারিয়ালের বিপক্ষে সবশেষ ম্যাচটাতে জয় তুলে নিয়েছে রিয়াল মাদ্রিদ। তবে দলটার ২-০ গোলের জয় ছাপিয়ে বড় হয়ে উঠেছে এক দুঃসংবাদ। ম্যাচ চলাকালে ডিফেন্ডার দানি কারভাহাল চোট পেয়েছিলেন। এবার জানা গেল লিগামেন্টের চোটের কারণে তার মৌসুমটাই শেষ হয়ে গেছে।

গতকাল ম্যাচের শেষ সময়ে ভিয়ারিয়ালের মিডফিল্ডার ইয়েরেমি পিনোর সঙ্গে এক ডুয়েলে ডান হাঁটুতে চোট পান কারভাহাল। বড় কিছু হতে যাচ্ছে, সেটা তার প্রতিক্রিয়াই বলে দিচ্ছিল তখন। তিনি নিজে ইনস্টাগ্রামে পরিষ্কার করে জানালেন বিষয়টা।

বিজ্ঞাপন

সেখানে তিনি ছবি পোস্ট করেন নিজের, যাতে তিনি শুয়ে আছেন একটা অ্যাম্বুলেন্সের ভেতর। তিনি তার ক্যাপশনে জানান বিষয়টা, ‘গুরুতর লিগামেন্টের চোট সম্পর্কে নিশ্চিত হলাম। আমাকে এখন অস্ত্রোপচার করাতে হবে। কয়েক মাসের জন্য মাঠের বাইরে থাকতে হবে আমাকে।’

‘চোট থেকে কীভাবে দ্রুত সেরে ওঠা যায়, তা নিয়ে এখনই ভাবছি আমি। আশা করছি আবারও সেরা ছন্দ নিয়ে দ্রুত মাঠে ফিরতে পারব। এই সময়ে যারা আমাকে স্মরণ করেছেন সবাইকে অনেক ধন্যবাদ। সবার ভালোবাসা পেয়ে আমার অনেক ভালো লাগছে এখন।’

কোচ কার্লো আনচেলত্তি জানান, কারভাহালের চোট নিয়ে তার দুর্ভাবনা হচ্ছের বেশ। গেল ম্যাচটা গোলরক্ষক থিবো কোর্তোয়াকে ছাড়াই খেলেছে মাদ্রিদ, পেশির চোট নিয়ে তিনি কিছুদিন থাকবেন মাঠের বাইরে। এবার দলের অন্যতম মূল ডিফেন্ডারকেও হারাল দলটা।

এখানেই শেষ নয়। রিয়াল মাদ্রিদ গত রাতে আরও এক চোট পেয়েছে। একই ম্যাচে ভিনিসিয়াস জুনিয়র মাঠ ছেড়েছেন চোট নিয়ে।