তুরাগ নদীতে ট্রাক, মৃতের সংখ্যা বেড়ে ৪

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, সাভার, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

তুরাগ নদীতে ট্রাক, মৃতের সংখ্যা বেড়ে ৪। ছবি: সংগৃহীত

তুরাগ নদীতে ট্রাক, মৃতের সংখ্যা বেড়ে ৪। ছবি: সংগৃহীত

রাজধানীর অদূরে সাভারের আশুলিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে তুরাগ নদীতে ইটবোঝাই একটি ট্রাক পড়ে যাওয়ার ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪ জনে। এ ঘটনায় আহত একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (২৯ জানুয়ারি) সকাল ৭টার দিকে আশুলিয়ার মরাগাঙ্গ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরে কয়েকঘণ্টা চেষ্টা চালিয়ে ওই চারজনকে উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরিদল।

বিজ্ঞাপন

নিহতরা হলেন- মেঘনা ইটভাটার শ্রমিক আরিফ মিয়া (১৮), শাহিন (৩০), ইটভাটার নিরাপত্তাকর্মী আবদুল কাদের (৫০) ও ট্রাকচালক মুজাহিদ (২৫)।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে মরাগাঙ্গ এলাকায় একটি বাসকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ইটবোঝাই ট্রাকটি তুরাগ নদীতে পড়ে যায়। তাৎক্ষণিক খবর পেয়ে উত্তরা ও টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করে। পরে সকাল সাড়ে ৯টার দিকে দুইজন এবং বেলা ১১টার দিকে নিখোঁজ আরও দুইজনের মরদেহ উদ্ধার করা হয়। এ নিয়ে নিখোঁজ চারজনেরই মরদেহ উদ্ধার করা হয়েছে।

উত্তরা ফায়ার সার্ভিসের সিনিয়র কর্মকর্তা আব্দুল হামিদ জানান, নিয়ন্ত্রণ হারিয়ে ইটবোঝাই ট্রাকটি তুরাগ নদীতে পড়ে গিয়ে প্রায় ৪০ ফিট নিচে চলে যায়। পরে উদ্ধার কাজ চালিয়ে ট্রাকে থাকা ৪ জনেরই মরদেহ উদ্ধার করা হয়।