বন্যার পানি না সরা পর্যন্ত প্রতি ঘরে খাদ্য দেওয়া হবে: নাসিম

সিরাজগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, সিরাজগঞ্জ | 2023-08-29 00:59:02

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও খাদ্য মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম জানিয়েছেন, যতক্ষণ পর্যন্ত বন্যার পানি সরে না যাবে, ততক্ষণ সরকার প্রতিটি ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দেবে। পানি নেমে গেলে রাস্তা-ঘাটসহ অবকাঠামোর উন্নয়নকাজ শুরু হবে।

মঙ্গলবার (২৩ জুলাই) সিরাজগঞ্জের কাজিপুর উপজেলায় যমুনা নদীর দুর্গম চরে বানভাসি মানুষের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, প্রাকৃতিক যেকোনো দুর্যোগে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মী জনগণের পাশে থাকবে। আওয়ামী লীগ ছাড়া অন্য কোনো দল দুর্গত এলাকায় আসেনি। তারা ঢাকায় বসে শুধু বক্তৃতা-বিবৃতি দিয়ে নিজেদের দায় এড়ানোর চেষ্টা করছে।

স্থানীয় সংসদ সদস্য মোহাম্মদ নাসিম প্রথমে খাসরাজবাড়ি ও নাটুয়ারপাড়া ইউনিয়নে বন্যা দুর্গত এলাকা পরিদর্শনে যান। সেখানে যমুনার ভাঙন পরিস্থিতি প্রত্যক্ষ করেন।

দিনব্যাপী ত্রাণসামগ্রী বিতরণে তার সঙ্গে ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হাসান সিদ্দীকী, সাবেক উপজেলা চেয়ারম্যান মোহাম্মেল হক বকুল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন প্রমুখ।

আরও পড়ুন: সিরাজগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত সোয়া ৩ লাখ মানুষ

আরও পড়ুন: বন্যা দুর্গত প্রত্যেক ঘরে ত্রাণ পৌঁছানো হবে: কৃষিমন্ত্রী

এ সম্পর্কিত আরও খবর