শুরু হচ্ছে ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজিন-৪

ব্যবসা-বাণিজ্য, অর্থনীতি

সেন্ট্রাল ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-26 11:24:25

২৪তম আন্তর্জাতিক বাণিজ্য মেলায় শুরু হতে যাচ্ছে ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪।

মঙ্গলবার (৮ জানুয়ারি) ওয়ালটন এর কনফারেন্স রুমে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেওয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটন এর নির্বাহী পরিাচলক ইভা রহমান, এমদাদুল হক সরকার, নজরুল ইসলাম সরকার, মো. তানভীর রহমান এবং ডেপুটি অ্যাক্সিকিউটিভ ডিরেক্টর উদয় ও আরিফুল আম্বিয়া। 

আন্তর্জাতিক বাণিজ্য মেলায় থাকা ওয়ালটন এর প্যাভিলিয়ন বা দেশের যেকোনো জায়গায় থাকা ওয়ালটন এর আউটলেট থেকে পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই নানা সুবিধা ও উপহার জিতে নিতে পারেন।

সৌভাগ্যবান ক্রেতারা স্ক্র্যাচকার্ড ঘষেই বিনামূল্যে পেয়ে যেতে পারেন মটরসাইকেল, ফ্রিজ, টেলিভিশন, এয়ার কন্ডিশন, ল্যাপটপ, ইলেকট্রিক্যাল বিভিন্ন পন্য। শুধু তাই নয় রয়েছে নগদ পুরস্কারও। ওয়ালটন এর পণ্য কিনে সহজেই উপহার হিসেবে পেতে পারেন দুইশ টাকা থেকে দুই লাখ টাকা।

যেসব ক্রেতারা ওয়ালটনের ফ্রিজ, এয়ারকন্ডিশন, ল্যাপটপ, কম্পিউটার, ওয়াশিং ম্যাশিন, জেনারেটর, মাইক্রোওয়েভ ওভেন কিনবেন তারাই এসব সুবিধা পাবেন।

ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর আরিফুল আম্বিয়া বলেন, আমরা ক্রেতাদের নাম, ফোন নাম্বার, ক্রয়কৃত পণ্যের নাম অনলাইনে লিবিবদ্ধ করে রাখি। সুতরাং আমাদের অনলাইনের মাধ্যমেও ক্রেতারা ওয়ালটনের পণ্য সম্পর্কে জানতে পারবে।

এ সময় ওয়ালটন থেকে জানানো হয় যে প্রথম তিনটি ডিজিটাল ক্যাম্পেইন সিজনের আশানুরূপ সাড়া পাওয়া গেছে। ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১ এর সময় একাধিক ক্রেতা আমেরিকা ও রাশিয়া ভ্রমনের জণ্য ফ্রি এয়ার টিকেট পেয়েছিলেন। তাছাড়ও বিভিন্ন সৌভাগ্যবান ক্রেতা মোটর সাইকেল, এসি, টেলিভিশন গাড়িসহ নানা পুরস্কার পেয়েছিলেন। একইভাবে ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২ ও ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৩’তেও নানা পুরস্কার পেয়েছেন ক্রেতারা। অন্যাণ্যবার ক্রেতাদের আগ্রহ দেখেই ওয়ালটন থেকে ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪ এর আয়োজন করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর