তিশার ‘রূপকথা’

ও‌য়েব ও সি‌রিজ, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-27 10:30:29

২৪ বছর বয়সী সামিয়া নিজের চেহারা নিয়ে মোটেও ভাবে না। মাঝে মধ্যে এমন সব কাজ করে বসে সে, যার জন্য হাসির পাত্রিতে পরিণত হতে হয় তাকে। চেহারা ভালো না হলেও পড়ালেখায় সে দারুণ।

এদিকে, বাবা-মা সামিয়ার বিয়ে নিয়ে আলোচনা করছে। কিন্তু সে ভালো করেই জানে ছেলে পক্ষ তাকে দেখে পছন্দ করবে না। তাই সে চাকরির জন্য বিভিন্ন প্রতিষ্ঠানে আবেদন করে। একটি ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান থেকে ইন্টারভিউয়ের জন্য ডাক আসে সামিয়ার।

সেই অফিসের সিইও আজিফা ওয়েডিং প্ল্যানিং নামের নতুন একটি বিভাগ চালু করেছেন। সেখানে সামিয়াকে ইন্টার্নশিপের জন্য বলা হয়। রাজি হয়ে কাজ শুরু করে সে। এই বিভাগের সুপারভিশনে আছে আলিফ। সুদর্শন এই ছেলেকে প্রথম দেখাতে ভালো লাগে সামিয়ার। কিন্তু সামিয়াকে দেখে হতাশ হয় আলিফ। এরপর সামিয়া নিজেকে প্রেজেন্টেবল করার চেষ্টা করে। একটা সময় সে নিজেকে পুরোপুরি বদলে ফেলে সামিয়া। এমনই গল্প নিয়ে নির্মিত হয়েছে বায়োস্কোপ অরিজিনালসের ওয়েব ফ্লিম ‘রূপকথা’।

সৈয়দ জিয়াউদ্দিনের রচনায় এটি পরিচালনা করেছেন গোলাম মুক্তাদির। এতে সামিয়ার ভুমিকায় অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা। আজিফার ভুমিকায় আছেন শম্পা রেজা আর আলিফের চরিত্রে অভিনয় করেছেন ইয়াশ রোহান।

তিশা বলেন, ‘এখানকার ওয়েব কনটেন্টগুলো শক্তিশালী। এখানে সিনেমা বা টেলিভিশনের মতো কোনো সেন্সরশিপ নেই। যেকোনো মানুষ যেকোনো জায়গায় বসে মোবাইল ফোনে কাজ দেখার সুযোগ পাচ্ছেন সহজেই। আর এই চলচ্চিত্রে আমি অভিনয় করেছি গল্পের কারণে। এখানে আমাকে ভিন্ন একটি রূপে দেখা যাবে। আশা করছি এই রূপটি দর্শকদের কাছে ভালো লাগবে।

আলফা আই মিডিয়া প্রডাকশন লিমিটেডের ব্যানারে নির্মিত ‘রূপকথা’ ওয়েব ফ্লিমটি প্রযোজনা করেছেন শাহরিয়ার শাকিল। আগামী ৬ ডিসেম্বর বায়োস্কোপ অরিজিনালে প্রচার হবে ‘রূপকথা’।

এ সম্পর্কিত আরও খবর