প্রথমবার একসঙ্গে তাহসান, নিশো ও অপূর্ব

ও‌য়েব ও সি‌রিজ, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-31 00:43:06

তাহসান খান, আফরান নিশো ও জিয়াউল ফারুক অপূর্ব সময়ের জনপ্রিয় তিন তারকা। ওয়েব ফিল্ম ‘দ্বিতীয় কৈশোর’-এ প্রথমবার একসঙ্গে অভিনয় করলেন তারা। এর দৈর্ঘ্য ৬০ মিনিট।

ত্রিশের কোঠায় থাকা তিন তরুণের প্রেম-ভালোবাসা ও জীবন দর্শনের পৃথক সংকটের গল্প নিয়ে সাজানো হয়েছে ওয়েব ফিল্মটি। জীবনকে তারা কীভাবে দেখেন ও তাদের প্রাপ্তি-অপ্রাপ্তির নানান হিসেবের বিভিন্ন ঘটনা প্রাধান্য পেয়েছে এই গল্পে।

গুড কোম্পানির প্রযোজনায় ওয়েব ফিল্মটির পরিচালনা করেছেন শিহাব শাহীন। তিনি বলেন, ‘এই তিন তারকাকে একসঙ্গে পাওয়া দুরূহ। গল্পের প্রয়োজনে প্রথমবারের মতো তাদের একফ্রেমে হাজির করতে পারছি। নির্মাণের দিক দিয়ে চলচ্চিত্রের আদলে কাজটি করা হয়েছে। নির্মাণ, গল্প ও অভিনয় সবকিছুতেই রয়েছে চলচ্চিত্রের আবহ।’

তিন তারকা প্রথমবার একসঙ্গে কাজ করার প্রসঙ্গে বলেছেন, ‘আমরা তিনজনই একসঙ্গে অভিনয় করতে পেরেছি, এটা দারুণ একটি ব্যাপার। আমাদের তিনজনের মধ্যে পর্দার বাইরেও রয়েছে চমৎকার বন্ধুত্ব।’

জানুয়ারির শুরু থেকে মাঝামাঝি রাজধানীর উত্তরার বিভিন্ন স্থানে ওয়েব ফিল্মটির শুটিং হয়েছে। এতে আরও অভিনয় করেছেন সানজীদা প্রীতি, রাইসা অর্পা, নাজিয়া হক অর্ষা, রিফাত জাহান প্রমুখ।

আগামী ২৩ জানুয়ারি অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘বায়োস্কোপ’-এ মুক্তি পাবে ‘দ্বিতীয় কৈশোর’।

এ সম্পর্কিত আরও খবর