সোনাক্ষির বিয়ে, কিছুই জানতেন না বাবা শত্রুঘ্ন সিনহা!

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-06-19 13:08:17

আর মাত্র কয়েক দিনের অপেক্ষা, তারপরই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সম্প্রতি হীরামান্ডিতে অভিনয় করে প্রশংসিত সোনাক্ষী সিনহা। ২৩ জুন প্রেমিক জহির ইকবালের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন তিনি। তবে, বিয়ের ঘোষণা দেওয়ার পর থেকেই নানা কারণে তোপের মুখে পড়তে হচ্ছে হবু নববধূকে।

একসময়ের জনপ্রিয় অভিনেতা শত্রুঘ্ন সিনহার কন্যা সোনাক্ষি। বাবার পথ ধরেই বলিউডে পদার্পণ তার। ভক্তদের নানান সুপার হিট সিনেমা উপহার দিয়েছেন বিভিন্ন সময়ে। সম্প্রতি সঞ্জয় লীলার প্রথম ওয়েব সিরিজে ফারিদা চরিত্রে অভিনয় করে খ্যাতির চূড়ান্তে পৌঁছেছেন তিনি। সেই আলোচনার মুহূর্তেই আবার আরেক বিস্ফোরক ঘোষণা দিয়ে ফেলেন তিনি। সবাইকে চমকে দিয়ে বিয়ে করার ঘোষণা দিয়ে ফেলেন সোনাক্ষি। ভারতীয় গণমাধ্যম গুলোর তথ্য অনুসারে জুনের ২৩ তারিখ কোর্ট ম্যারেজ করবেন এই হবু দম্পতি।

জহির ইকবাল, সোনাক্ষি সিনহা

সোনাক্ষির বিয়ের খবর শুনে অনেকেই চমকে গেছেন। তবে এরপর সবচেয়ে আশ্চর্যজনক তথ্য আসে যে, শত্রুঘ্ন সিনহা নাকি নিজেই মেয়ের বিয়ের সম্পর্কে কিছু জানতেন না। মেয়ের বিয়ে করার কোনো পরিকল্পনা সম্পর্কে নাকি তিনি অবগত ছিলেন না। সোনাক্ষির ভাই লব সিনহা এই বিয়ের ব্যাপারে  কোনো মন্তবয্ই করেন নি। বরং, এসব ব্যাপারে তার কোনো সম্পৃক্তত নেই- এমন মন্তব্য করে তিনি ব্যাপারটা এড়িয়ে যান।

সোনাক্ষির এরকম কাউকে না জানিয়ে বিয়ে করার সিদ্ধান্তের তথ্য সামনে আসার পর বলিউড জুড়ে রোষের মুখে পড়ছেন তিনি। শত্রুঘ্নর জন্য দুঃখ প্রকাশ করছেন অনেকে।

কথিত আছে, সালমান খানের এক পার্টিতে গিয়ে পরিচয় হয়েছিল সোনাক্ষি- জহিরের। কিছুদিন বাদেই বন্ধুত্ব থেকে প্রেমে জড়ান তারা। বছরখানিক ধরে লিভইনেও ছিলেন। এখন সম্পর্কটিকে নতুন পর্যায়ে নিয়ে যাওয়ার প্রস্তুতি ব্যস্ত রয়েছেন তারা।    

এ সম্পর্কিত আরও খবর