‘বাই বাই রাসেলস ভাইপার, ওয়েলকাম পরীমনি’, পরীর ইঙ্গিতপূর্ণ পোস্ট

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-06-25 15:34:53

আবারও একদিনে দুই খবরের শিরোনামে ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনি। ‘নাসিরের মামলায় পরীমনির জামিন; প‌রীম‌ণির সঙ্গে অনৈতিক সম্পর্কে চাকরি হারাচ্ছেন এডিসি সাকলাইন’ সোশ্যাল মিডিয়ার নিউজফিড এখন এই দুই সংবাদে সয়লাভ। দেশজুড়ে চলছে এই খবর নিয়ে আলোচনা।

এর মধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমে পরীমনি দিয়েছেন স্ট্যাটাস। তার স্ট্যাটাসও আলোচনার জন্ম দিয়েছে।

মঙ্গলবার (২৫ জুন) দুপুরে ফেসবুক স্ট্যাটাসে এই চিত্রনায়িকা লেখেন, ‘বাই বাই রাসেলস ভাইপার, ওয়েলকাম পরীমনি।’ এই পোস্টে নিজেকে নিজেই স্বাগত জানিয়েছেন পরীমনি!

তবে এই ইঙ্গিতপূর্ণ স্ট্যাটাস সম্পর্কে বিস্তারিত কিছু লেখেনি পরীমনি। তবে ধারণা করা হচ্ছে, সোশ্যাল মিডিয়ায় সব সময়ই ভাইরাল পরীমনি। সম্প্রতি তাকে নিয়ে তেমন আলোচনা হচ্ছে না। আজকের দুই খবরে আবার আলোচনায় আসায় নেটিজেনদের উদ্দেশ্যে করে তিনি এ পোস্ট করেছেন। অন্যদিকে বেশ কিছুদিন ধরে সোশ্যাল মিডিয়ায় রাসেলস ভাইপার নিয়ে আলোচনা হচ্ছে। এখন পরীমনি দুই খবরে সোশ্যাল মিডিয়া গরম এই বিষয়টিকে ইঙ্গিত করে তার এই স্ট্যাটাস।

এর আগে সকালে হত্যাচেষ্টা, মারধর, ভাঙচুর ও ভয়ভীতি দেখানোর অভিযোগে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদের করা মামলায় আদালতে গিয়ে জামিন নেনপরী।

এদিকে, দুপুরে প‌রীম‌ণির সঙ্গে অনৈতিক সম্পর্কে জড়িয়ে আলোচনায় এসেছিলেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) গুলশান বিভাগের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) গোলাম সাকলায়েন। ফলে তাকে চাকরি হারাতে হচ্ছে। এই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় বাধ‌্যতামূলক অবসর দিতে পিএস‌সির কাছে আবদেন করেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়।

এ সম্পর্কিত আরও খবর