একাধিক তারকার প্রাক্তনকে বিয়ে করছেন সোহিনী!

, বিনোদন

মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম | 2024-06-27 15:35:41

ছেলেটা সো কলড সুদর্শন নয়, নয় অনেক বড় তারকা। অনেক টাকাও যে আছে তাও বলা যাবে না। তবে কেন একের পর এক সুন্দরী নায়িকা থেকে গায়িকা তার প্রেমে পড়ে? বলছি শোভন গাঙ্গুলীর কথা। মেধাবী সে বটে! জি বাংলার অনেক আগের সারেগামাপা চ্যাম্পিয়ন শোভন গাঙ্গুলীর গায়কী দারুণ শক্তিশালী। গানের প্রেমেই কী পড়েন নারীরা?

শোভনের ক্যারিয়ারের শুরুর দিকেই নাম জুড়ে যায় এ সময়ের জনপ্রিয় সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তীর সঙ্গে। তারা ছিলেন যেন হরিহর আত্মা। প্রেম নিয়ে ছিলো না কোন রাখঢাক। কিন্তু হুট করেই ভেঙে যায় সেই সম্পর্ক।

স্বস্তিকা দত্ত ও ইমন চক্রবর্তী

এরপর অজনপ্রিয় কেউ শোভনের জীবনে এসেছিলেন কিনা তা কে-ই বা খবর রাখে। কিন্তু আবার তিনি এলন খবরের শিরোনামে, যখন প্রেমে মজলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা দত্তের। সে প্রেমও বেশিদিন থিতু হলো না।

এবার শোভন প্রেমিকা হিসেবে যাকে পেলেন তিনি সবার চাইতে হেভি ওয়েট। কারণ তিনি কলকাতার সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সোহিনী সরকার। সোহিনীর সঙ্গে এর আগে হ্যান্ডসাম হাঙ্ক তারকা রণজয়ের প্রেমের বিষয়টি বেশ আলোচনায় ছিল। কিন্তু সেই প্রেমও কয়েক বছর পর উবে গেছে।

সোহিনী আর শোভনের প্রেম কলকাতার গণমাধ্যমে বেশ চর্চিত

এখন সোহিনী আর শোভনের প্রেম কলকাতার গণমাধ্যমে বেশ চর্চিত টপিক। শুরুতে শোভন অবশ্য অস্বীকার করেছেন। সোহিনীর মুখেও ছিল কুলুপ। পরে নানা ছবিতে তাদের ফ্রেম ভাগাভাগি দেখে ভক্তরা খানিক নিশ্চিত, বিয়ে না হলেও প্রেমেই আছেন তারা। প্রণয় যে ক্রমশ পরিণয়ের দিকে গড়াচ্ছে, সেই আভাসও মিলছিলো।

গুঞ্জন ছড়িয়েছিল, বিদেশে নাকি বাগদান সেরে এসেছেন তারা। তার পর থেকেই বিয়ের রটনা জোরালো। এবার খবর এসেছে, সব ঠিক থাকলে নাকি ১৫ জুলাই আইনি বিয়ে সারতে পারেন তারা। যদিও দুজনের একজনও সেটি প্রকাশ করছেন না এখনও। বরং ব্যস্ত শপিংয়ে।

সোহিনী সরকার

সূত্র বলছে, গায়কের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন বলে নায়িকা নাকি প্রথম সারির অলঙ্কার বিপণী থেকে সোনার গয়না কিনেছেন এরমধ্যে। এ-ও শোনা গিয়েছে, বিয়ের পর একসঙ্গে থাকবেন বলে তারা নতুন ফ্ল্যাটও কিনেছেন। সম্প্রতি বিদেশে একসঙ্গে ঘুরে এসেছেন সে খবরও সত্যি। সোশ্যাল হ্যান্ডেলে আলাদা ভাবে ছবি প্রকাশ করলেও সোহিনী-শোভনের ছবির পটভূমিকা এক, সেটাও আজকাল বেশ স্পষ্ট। এমনকি গায়কের অনামিকায় বাগদানের আংটিও দেখা গিয়েছিল।

এ সম্পর্কিত আরও খবর