বিতর্কিত ছবি দিয়ে আমিরপুত্র জুনায়েদের শুরু, কী জুটলো ভাগ্যে?

বলিউড, বিনোদন

মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম | 2024-06-27 15:35:20

বলিউড পারফেকশনিস্ট আমির খান পুত্র জুনায়েদ খানের প্রথম সিনেমা ‘মহারাজ’ মুক্তির আগেই বিতর্ক সৃষ্টি হয়। সিদ্ধার্থ পি মালহোত্রা পরিচালিত ‘মহারাজ’ ছবিটির কাহিনী ১৮৬২ সালের ঘটে যাওয়া ‘মহারাজ লিবেল কেস’ এর ঘটনা থেকে অনুপ্রাণিত। যেখানে একজন বিতর্কিত ধর্মগুরুর বিরুদ্ধে নিজের নারী শিষ্যদের ধর্ষণ করার অভিযোগ ওঠে।

সকল বিতর্ককে পাশে রেখেই সম্প্রতি ছবিটি মুক্তি পেয়েছে নেটফ্লিক্সে। অবাক করা বিষয় হলো, পুরো ছবিটি দেখে দর্শক থেকে সমালোচক প্রশংসায় ভাসাচ্ছেন। ছবির কাহিনি ও জুনায়েদের অভিনয়ের দারুণ প্রশংসা শোনা যাচ্ছে চারিদিকে। প্রথম ছবির সাফল্যের রেশ কাটতে না কাটতেই নতুন আরেকটি সিনেমায় চুক্তিবদ্ধ হলেন জুনায়েদ।

আমির খান ও তার পুত্র জুনায়েদ খান

সম্প্রতি এএনআইকে দেওয়া এক সাক্ষাতকারে নিজের নতুন সিনেমাতে যুক্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন জুনায়েদ। নাম নির্ধারণ না হওয়া এই ছবির শুটিং শুরু হয়েছে দিল্লিতে। যেখানে তার সহশিল্পী হিসেবে আছেন শ্রীদেবী কন্যা খুশি কাপুর। নতুন এই ছবিটি নিয়ে এর বেশি জানাতে চাননি জুনায়েদ।

তবে কথা বলেছেন নিজের প্রথম সিনেমা ‘মহারাজ’র সাফল্যে নিয়ে। তার ভাষ্য, ‘মহারাজ’ এর জন্য দর্শকের থেকে যে ইতিবাচক প্রতিক্রিয়া পাওয়া গেছে তার জন্য আমি অত্যন্ত কৃতজ্ঞ। এত বিতর্কের পরেও যে সাফল্য পাবো, এটা ভাবতেই পারিনি। এখন আমি খুব খুশি।

জুনায়েদের নতুন ছবির নায়িকা খুশি কাপুর

ছবিতে সাংবাদিক ও সমাজকর্মী করসনদাস মুলজির ভূমিকাতে দেখা গেছে জুনায়েদকে। তার বিপরীতে ছিল ‘অর্জুন রেড্ডি’ খ্যাত অভিনেত্রী শালিনী পান্ডে। এছাড়াও ছবিতে অন্যতম ভূমিকায় ছিলেন ‘পাতাললোক’ ওয়েব সিরিজ খ্যাত অভিনেতা জয়দীপ আহলাওয়াত। যিনি ধর্মগুরুর চরিত্রে অভিনয় করেছেন।

জুনায়েদ খান

তথ্যসূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস

এ সম্পর্কিত আরও খবর