ব্ল্যাক পিংকয়ের রোজের সঙ্গে নাম জড়ালো চা ইউনয়ো’র

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-07-03 13:48:57

প্রিয় তারকার যাবতীয় ব্যাপার জানার ক্ষেত্রে ভক্তদের মধ্যে ব্যাপক আগ্রহ দেখা যায়। বিশেষ করে তাদের ব্যকি্তগত ব্যাপারগুলোতে যেন আগ্রহ আরও বেশি থাকে। অনেক সময় সঠিক তথ্য পাওয়া না গেলে ভক্তরাই নিজে থেকে অনুসন্ধানী হয়ে ওঠে।   

দক্ষিণ কোরিয়ার বিখ্যাত ব্যান্ড ব্ল্যাক পিংক’য়ের অন্যতম শিল্পী রোজ। সাধারণত তাকে ছেলেদের থেকে কিছুটা দূরত্ব বজায় রাখতেই দেখা যায়। তবে তারও লাভ ইন্ট্রেস্টের খোঁজ করা বন্ধ করেনি ভক্তরা।

সম্প্রতি রোজের সঙ্গে সম্পর্কের গুঞ্জন উঠেছে আরেক ব্যান্ডদল অ্যাসট্রোর সদস্য এবং অভিনেতা চা ইউনয়ো’র। ভক্তরা রোজের সম্পর্কের সূত্র খুঁজতে বেশ গভীরে চলে গেছে। ২০২১ সাল থেকে এই অবধি সামাজিক যোগাযোগ মাধ্যম এই দুই তারকার বিভিন্ন সময়ের উপস্থিতিকে দুইয়ে দুইয়ে চার মিলিয়ে ভক্তরা একরকম যোগসূত্র স্থাপন করেছে। সবচেয়ে প্রথমে একই শিল্প প্রদর্শনীতে এই দু‘জনকে আলাদাভাবে দেখা যায়। নিজ নিজ একাউন্ট থেকে তারা ভিন্ন ভিন্ন ছবি প্রকাশ করেছিল। এই একইরকম মিল এরপর বেশ কয়েকবার দেখা গিয়েছে।

২০২২ সালের ‘প্যারিস ফ্যাশন উইক’- এর আমন্ত্রণে যাওয়ার পরও একই দিনে তারা দু’জন কাকতালীয়ভাবে একই রেস্তোরায় খাবার খেতে গিয়েছিল। তাদের সেই ছবিগুলোও ভক্তদের নজরে আসে। এছাড়া এর মাঝে আরও অনেক ছবিতে তাদের একই ভঙ্গিতে ছবি তুলতেও দেখা যায়।

এইসব দেখে ভক্তদের মধ্যে আগে থেকেই নানারকম গুঞ্জন চলছিল। এইসব গুঞ্জনের মাত্রা আরও বেড়ে যায় গত বছর। ২০২৩ সালে ব্ল্যাক পিংকের একটি শো দেখতে আসেন চা ইউন। শুধু তাই নয়, শো’য়ের পর ‘আফটার পার্টি’তেও তাকে দেখা গেছে।

শুধু সেখানেই নয়, জাপানের টিমল্যাব প্ল্যানেট মিউজিয়াম থেকেও তারা ছবি পোস্ট করেন। যদিও ছবিগুলো কয়েকদিনের ব্যবধানে পোস্ট করা হয়, তবুও ভক্তদের সন্দেহের আগুনে আবার ঘি পড়ে। যদিও দুই তারকার একজনও এই ব্যাপারে কোনো তথ্য দেননি। তবে, ভক্তরা তাদের দু’জনকে একসঙ্গে দেখতে পাওয়ার ব্যাপারে উতে্তজনা প্রকাশ করছে।   

   

এ সম্পর্কিত আরও খবর