ভিডিও কলে আনুশকাকে হারিকেনের তাণ্ডব দেখালেন বিরাট কোহলি

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-07-03 15:17:09

সামাজিক যোগাযোগ মাধ্যমে সবসময় নেটিজেনদের আলোচনায় থাকেন ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি ও তার স্ত্রী বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। নিজেদের সুন্দর মুহূর্ত কিংবা খুনসুটি যেটাই হোক না কেন, ভক্তদের সঙ্গে শেয়ার করে তাদের মন জয় করার সুযোগ হাতছাড়া করতে চান না এই দম্পতি। এবারও তার ব্যতিক্রম হয়নি। প্রতিবেদন- এনডিটিভি।

ইনস্টাগ্রামের একটি ভাইরাল ভিডিওতে দেখা যায়, ভারতীয় ক্রিকেটার তার স্ত্রী আনুশকা শর্মাকে ভিডিও কল করছেন। সেখানে তিনি আটলান্টিক মহাসাগরে সৃষ্ট প্রবল শক্তিশালী হারিকেন বেরিলের ফলে বার্বাডোসের বৈরী আবহাওয়া দেখাচ্ছেন।

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় ক্রিকেট দলের জয়ের পর বার্বাডোসে আটকা পড়েছেন বিরাট। সেখানে থেকেও তিনি স্ত্রী ও তাদের সন্তান- ভামিকা ও আকায়েরকে হারিকেনের তাণ্ডব দেখাতে ভুলে যাননি।

সম্প্রতি টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের পর তার স্ত্রীকে উৎসর্গ করে ইনস্টাগ্রামে পোস্ট করেন বিরাট কোহলি। সেখানে তিনি লিখেছেন, ‘এত দূর থেকে তোমাকে আমার ভালোবাসা ছাড়া দেওয়ার কিছু নেই। তুমি সবসময় আমাকে নম্র, স্থির ও সৎ থাকতে সাহায্য করেছ। এই বিজয় যতটা আমার, ততটাই তোমার। আমার সাথে থাকার জন্য তোমাকে ধন্যবাদ ও ভালোবাসা।’ এই পোস্টে আনুশকা ‘লাভ ইমোজি’ দিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন।

এদিকে আনুশকা শর্মা তার ক্রিকেটার স্বামীকে ঘরে ফেরার তাগিদ দিয়ে আরেকটি পোস্ট করেন। সেখানে তিনি বিশ্বকাপ হাতে এবং কাঁধে ভারতের পতাকা মোড়ানো ছবি দিয়ে লিখেছেন, ‘আমি এই মানুষটিকে (বিরাট) ভালোবাসি। তোমাকে বাড়িতে ডাকতে পেরে ভালো লাগছে। এই উদযাপনের জন্য এক গ্লাস ঝলমলে জল (স্পার্কলিং ওয়াটার) নিয়ে আসো।’

এ সম্পর্কিত আরও খবর