জাস্টিনের ভারত সফরের ছবিতে প্রশংসায় ভাসছেন নেটিজেন

, বিনোদন

প্রমা কান্তা কোয়েল, বার্তা২৪.কম | 2024-07-07 15:50:43

বিখ্যাত সঙ্গীত শিল্পী জাস্টিন বিবার সম্প্রতি ভারতে এসেছেন। নামকরা ধনকুবের মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানির বিয়েতে গান শোনাতে হাজির হন কোটি তরুণীর হার্টথ্রোব বিবার। সেই সফরের বিভিন্ন মুহূর্তই ভক্তদের সাথে ভাগাভাগি করে নিয়েছেন তিনি। বিবার তার নিজস্ব ইন্সটাগ্রাম একাউন্ট থেকে কনসার্টের কিছু ছবি এবং ভিডিও শেয়ার করেছেন। সেখানে কমেন্টে তার ভক্ত এবং শুভাকাঙ্ক্ষীরা, বিশেষ করে ভারতীয় এবং হিন্দি ভাষাভাষীরা মন্তব্য করছেন।  

ভারতে কনসার্টে জাস্টিন বিবার / ছবি: ইন্সটাগ্রাম

আগামী ১২ থেকে ১৪ তারিখ আম্বানি পরিবারের এই জেনারেশনের সর্বশেষ বিয়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে। মুকেশ এবং নীতা আম্বানির কনিষ্ঠ পুত্র অনন্ত, তার্ই ছোটবেলোর বান্ধবী রাধিকা মার্চেন্টের সঙ্গে বিবাহ-বন্ধনে আবদ্ধ হতে চলেছেন। ভারতীয় প্রভাবশালী ব্যবসায়ী বীরেণ মার্চেন্টের কন্যা রাধিকা। এই উৎসব উপলক্ষে একত্রিত হয়েছেন সকল সুধীজন।

কনসার্টে ভক্তদের সঙ্গে গান গাইছেন বিবার / ছবি: ইন্সটাগ্রাম

শুক্রবার ( ৫ জুলাই) তাদের সঙ্গীতের অনুষ্ঠানের আয়োজন করা হয়। পুরো বলিউড পাড়া সেখানে উপস্থিত হলেও, সবচেয়ে বড় আকর্ষণ ছিলেন জাস্টিন বিবার। কানাডিয়ান এই সঙ্গীত শিল্পী বিশ্বব্যাপী চর্চিত নাম। বিশেষ করে অধিকাংশ তরুণীর হৃদয়ে বসবাস তার। ব্যতিক্রম নয়, ভারতীয়রাও। প্রমাণ মিললো অনন্ত-রাধিকার সঙ্গীতের দিনও।

আম্বানি পরিবার এবং বন্ধুদের সাথে বিবার / ছবি: ইন্সটাগ্রাম 

সাদা স্যান্ডো গেঞ্জি, শুভ্র জ্যাকেট এবং কম্ফোর্টেবল কালো ট্রাউজার পড়ে গান গাইতে স্টেজে ওটেন বিবার। সঙ্গে ছিল কালো লেদার বুট জুতা, কালো ক্যাপ এবং চওড়া লাল ফ্রেমের সানগ্লাস। স্টেজের সামনে অসংখ্য তরুণীর ভীড়। সকলে চিৎকার করছে তার নাম ধরে। অনুষ্ঠানে বিবার তার বিখ্যাত সকল গানগুলো গেয়ে শোনান। ‘লাভ ইওরসেল্ফ’, ‘আই’ম দ্য ওয়ান’, ‘হোয়ার আর ইউ নাউ’ ইত্যাদি নানান গানে কণ্ঠ মিলিয়েছেন উপস্থিত বলিউড শিল্পীরা।

রাধিকা-অনন্তের সাথে জাস্টিন বিবার / ছবি: ইনস্টাগ্রাম

এর বাইরে হবু দম্পতির সঙ্গে একান্তে সময় কাটিয়েছেন বিবার। অনন্ত এবং রাধিকার সঙ্গেও ঘনিষ্ট  বন্ধুত্বপূর্ণ সময় কাটানোর দৃশ্য তিনি তুলে ধরেছেন। ভারতের বাইরের বিভিন্ন ভক্তও তাদের অনুভূতি প্রকাশ করেছেন সেসব ছবিগুলোর নিচে।

কনসার্টে ভক্তদের সঙ্গে বিবার / ছবি: ইন্সটাগ্রাম

কনসার্ট চলাকালে গান গাওয়া এবং ভক্তদের সঙ্গে সুর মেলানোর ২ টি ভিডিওসহ আরও অনেক ছবি মিলিয়ে প্রায় ১০ টি পোস্ট করেছেন বিবার। সেখানে অনুষ্ঠানে যাওয়ার আগে-পরে এবং চলাকালের বিভিন্ন মুহূ্র্ত ধরা দিয়েছে ভক্তদের কাছে।        

কনসার্ট শেষে ফিরছেন বিবার / ছবি: ইন্সটাগ্রাম

চলতি বছর জুড়েই চর্চায় ছিল অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের বিয়ে। প্রি-ওয়েডিং থেকে শুরু হয়েছে নানারকম আনন্দ উৎসব। বলিউড সংশ্লিষ্ট সকলে তো রয়েছেনই; এছাড়াও রিয়ান্না, বিল গেটস, মার্ক জুকারবার্গ অনেকেই হবু দম্পতিকে শুভ কামনা জানাতে প্রি-ওয়েডিংয়ে হাজির হন। এখন চলছে বিয়ের অনুষ্ঠান। সামনে আসতে চলেছে আরও বড় বড় চমক। 

এ সম্পর্কিত আরও খবর