বিবাহবার্ষিকীতে নায়কের রোমান্টিক ছবির অ্যালবাম

ঢালিউড, বিনোদন

মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম | 2024-10-07 16:27:13

‘গহীন বালুচর’ সিনেমা দিয়ে শোবিজে পা রাখেন আবু হুরায়রা তানভীর। প্রথম ছবিতেই সাবলিল অভিনয় দিয়ে দর্শকের মনে জায়গা করে নেন। বিশেষ করে ছবির দুই নায়িকার সঙ্গে তার রোমান্টিক দৃশ্যগুলো সে সময় আলোচনার জন্ম দেয়। ফলে এই তরুণ অভিনেতার নারী ভক্তের সংখ্যা হু হু করে বাড়তে থাকে।

এজন্যই হয়তো নিজের বিয়ের খবর সেভাবে সামনে আনেননি তানভীর। তিনি হয়তো চাননি নারী ভক্তদের হৃদয় ভেঙে যাক! তবে তার বিয়ের খবর আশেপাশের কারও কাছে কখনো লুকাননি। এমনকি ব্যক্তিজীবনের বিশেষ দিনগুলোতে প্রিয়তমা স্ত্রীর সঙ্গে ছবিও প্রকাশ করে থাকেন ফেসবুকে। 

বিবাহবার্ষিকীতে স্ত্রীর সঙ্গে রোমান্টিক তানভীর । ছবি: ফেসবুক

এই যেমন আজ, নিজেদের বিবাহবার্ষিকীর মতো স্পেশ্যাল দিনটিতে এই অভিনেতা পোস্ট করেছেন স্ত্রীর সঙ্গে বেশকিছু রোমান্টিক ছবি। তা দেখে বোঝায় যায়, তানভীর শুধু পর্দায় নয় বাস্তবেও বেশ রোমান্টিক ছেলে। জানা গেছে, কোভিডের পরপরই পারিবারিক আয়োজনে বিয়েটা সেরেছেন তানভীর।

বিবাহবার্ষিকীতে স্ত্রীর সঙ্গে রোমান্টিক তানভীর । ছবি: ফেসবুক

বিবাহবার্ষিকী উপলক্ষ্যে স্পেশ্যাল ফটোশুট করেছেন তারা। সেই ছবিগুলো পোস্ট করে তানভীর ফেসবুকে লিখেছেন, ‘শুভ বিবাহবার্ষিকী ভালোবাসা... সমস্ত উত্থান-পতনের প্রতি কৃতজ্ঞতা যার মাধ্যমে আমরা আজকের অবস্থানে এসে পৌঁছেছি। প্রতিটি বছর তোমার সাথে আশীর্বাদ নিয়ে আসুক। চিয়ার্স!’

নায়কের সেই পোস্টের নিচে অনেক ভক্ত অনুরাগীর রিঅ্যাকশ মিলেছে। কমেন্টে সবাই এই সুন্দর দম্পতির প্রশংসা করছেন। বিয়ে বার্ষিকীর শুভেচ্ছাবার্তায় সিক্ত হচ্ছেন তারা।

বিবাহবার্ষিকীতে স্ত্রীর সঙ্গে রোমান্টিক তানভীর । ছবি: ফেসবুক

প্রসঙ্গত, তানভীর বড়পর্দার মাধ্যমে অভিনয়ে এলেও বর্তমানে চলচ্চিত্র, টেলিভিশন নাটক ও ওটিটিতে সমানতালে কাজ করছেন। সম্প্রতি তার অভিনীত ‘এক মিনিট’ নাটকটি সাড়া ফেলেছে। এ বছর মুক্তি পেয়েছে তার অভিনীত মোস্তফা কামাল রাজ পরিচালিত সিনেমা ‘ওমর’।

বিবাহবার্ষিকীতে স্ত্রীর সঙ্গে রোমান্টিক তানভীর । ছবি: ফেসবুক

এ সম্পর্কিত আরও খবর