প্রেমিকের জন্য নিজেকে পরিবর্তন করে প্রতারিত যুবক

, আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক, বার্তা২৪.কম | 2024-02-25 20:11:54

প্রেম, ঘনিষ্ঠতা, প্রতিজ্ঞা; তারপর প্রতারণা। বাস্তবজীবনে অনেক দুর্ভাগাই সুখের খোঁজ করতে গিয়ে ভুল মানুষের সাথে জরিয়ে যায়। এতে ভুল সিদ্ধান্তের কারণে জীবনে অন্ধকার নেমে আসে।   

মধ্যপ্রদেশের ইন্দোরের বাসিন্দা ২৮ বছর বয়সী এক যুবক। ৩ বছর আগে সামাজিক যোগাযোগ মাধ্যমের বদৌলতে পরিচয় হয় উত্তর প্রদেশের বসবাসকারী বৈভব শুক্লার সাথে। পরিচয় থেকে বন্ধুত্ব এবং তার পরিণতি হয় প্রেমে। তবে, সেই প্রেমিক বৈভবের বিরুদ্ধেই মামলা করলেন নাম প্রকাশে অনিচ্ছুক সেই যুবক।

বিজয়নগর পুলিশ স্টেশনে আইপিসি ৩৭৭ ধারা (অস্বাভাবিক  ঘনিষ্ট সম্পর্ক) এবং ৫০৬ (অপরাধমূলক হুমকি) ধারায় মামলা করা হয়েছে। বিজয়নগর পুলিশ স্টেশনের ইনচার্জ চন্দ্রভাল সিং এ নিয়ে মন্তব্য করেছেন। তিনি জানান, পুলিশ ব্যাপারটি খতিয়ে দেখছে। তাছাড়া বৈভব শুক্লাকে খুঁজছে তারা।

বৈভবের বিরুদ্ধে তার প্রাক্তন প্রেমিক গুরুতর অভিযোগ এনেছেন।

যুবকের অভিযোগ, বৈভবের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। প্রেম থাকাকালে বৈভব তাকে লিঙ্গ পরিবর্তন করার প্রস্তাব দেয়। বৈভব প্রতিশ্রুতি দেয়, তিনি নিজেকে পরির্বতন করে এলে বৈভব তাকে বিয়ে করবেন। 

এরপর সেই যুবক নিজেকে পরিবর্তন করেন। কিন্তু বৈভব নিজের প্রতিজ্ঞা ভঙ্গ করেন। বিয়ে করতে তিনি স্বীকার তো করেনই নি বরং তার ক্ষতি করবে বলেও হুমকি দেওয়া হয়।

যুবকের অভিযোগ তিনি বেশ মোটা অঙ্কের টাকা খরচ করেছিলেন নিজেকে পরিবর্তন করার জন্য। তারপরও তাতে প্রতারিত হতে হয়েছে। এই অপরাধের কারণে বৈভবকে কঠিন শাস্তি দেওয়ার দাবি জানান তিনি।         

তথ্যসূত্র: এনডিটিভি

এ সম্পর্কিত আরও খবর