ইন্ডিগো ফ্লাইটে যাত্রীর নাচের রিল, সামাজিক মাধ্যমজুড়ে ক্ষোভ

, আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক বার্তা২৪.কম | 2024-07-03 22:35:35

সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীদের নিয়মিত ছবি, ভিডিও, রিল আপলোড করা অভ্যাসে পরিণত হয়েছে। এসব কন্টেন্ট শেয়ার করে অনেকেই আবার অর্থও উপার্জন করছেন। তবে এসব রিল, ভিডিও ক্যামেরায় ধারণ করতে গিয়ে অন্যদের অস্বস্তিতে ফেলছেন কেউ কেউ। ভিডিও আপলোড করে অন্যদের গোপনীয়তাও নষ্ট করছেন।

এমনই এক ঘটনা ঘটেছে ভারতে। ইন্ডিগো এয়ারলাইন্স একটি ফ্লাইটে এক মহিলার নাচের একটি রিল ভিডিও করেন। ওই নারীর নাম সালমা শেখ। তার নিজ একাউন্ট থেকে পোস্ট করলে রিলটি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামজুড়ে বেশ ভাইরাল হয়েছে।

ভাইরাল ওই ভিডিওতে দেখা যায়, কালো শাড়ি পরে এক নারী বিমানের ভেতর নাচছেন। তখন এ.আর. রহমান এবং এস.পি. বালাসুব্রহ্মণ্যমের "স্টাইল স্টাইল" গানটি বাজছিল। এসময় অন্য যাত্রীরা বেশ অস্বস্তি পড়েছেন।

শেয়ার করার পর থেকে ইনস্টাগ্রাম রিলটি ১ দশমিক ৬ মিলিয়নেরও বেশি ভিউ এবং ১৬ হাজার লাইক পড়েছে। তবে বেশিরভাগ নেটিজেন ভিডিওটি ভালোভাবে নেননি। ওই নারীর এহের আচরণে তারা বেশ বিরক্তি প্রকাশ করেছে।

ওই ভিডিওতে একজন মন্তব্য করেন, দেখে বুঝা যাচ্ছে যাত্রীরা বিব্রত বোধ করছেন। তাছাড়া এটি তার ব্যক্তিগত ফ্লাইট না, মূর্খ।’

আরেকজন লিখেন, ‘আমাদের সকলেরই কি জনসম্মুখে এই ধরনের নাচের স্টেপ দেওয়া উচিত? উফ। আমি জানিনা এই ধরনের সাহসী নাচের জন্য তার প্রশংসা করা উচিত, নাকি মজা করা উচিত।’

অন্য এক ইনস্টগ্রাম ব্যবহারকারী মন্তব্য করেন, ‘আমি ভেবেছিলাম এই ধরনের নাচ কেবল ট্র্যাফিক সিগন্যাল এবং ট্রেনে হয়। তাহলে কি এখন বিমানেও এমন নাচ করা শুরু হয়েছে?’ এনডিটিভির খবর।

এ সম্পর্কিত আরও খবর