রাজস্থানে গণধর্ষণের পর কিশোরী নিখোঁজ

, আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক, বার্তা২৪.কম | 2024-08-27 21:16:47

ভারতের রাজস্থান প্রদেশে এক কিশোরী গণধর্ষণের পর থেকে নিখোঁজ রয়েছেন বলে জানা গেছে। এ ঘটনা জানাজানির পর বিরোধী দলের পক্ষ থেকে নিন্দার ঝড় উঠেছে।

মঙ্গলবার (২৭ আগস্ট) ভারতের টেলিভিশন চ্যানেল এনডিটিভি এ খবর জানায়।

খবরে বলা হয়, যোধপুরের পুলিশ জানিয়েছে, রোববার রাতে একটি সরকারি হাসপাতালের পেছনে ১৫ বছর বয়সের এক কিশোরী গণধর্ষণের শিকার হয়। এরপর সে বাড়ি ফিরে গেলে সেখান থেকে সে নিখোঁজ হয়ে যায়।

যোধপুর শহরের (পশ্চিম) পুলিশের অ্যাসিস্ট্যান্ট কমিশনার অনিল কুমার জানান, যোধপুরের মহাত্মা গান্ধী সরকারি হাসপাতালের পেছনে ময়লার স্তূপের কাছে দুই ব্যক্তি ওই কিশোরীকে ধর্ষণ করে।

রোববার রাতে কিশোরীটি হাসপাতালে গেলে সেখান থেকে দুই ব্যক্তি তাকে হাসপাতালের পেছনে ময়লার ভাগাড়ের ওখানে নিয়ে যায়। সোমবার এ ঘটনা প্রকাশিত হলে দুই ব্যক্তিকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে।

এদিকে, রাজ্য জুড়ে এ খবর ছড়িয়ে পড়ার পর রাজস্থানের সাবেক মুখ্যমন্ত্রী ও কংগ্রেস নেতা অশোক গেলট ঘটনার নিন্দা জানিয়ে বিজেপির শাসনকে ‘জঙ্গল রাজ’ বলেছেন।

মাইক্রোব্লগিং সাইট এক্সে (সাবেক টুইটার) এক পোস্টে তিনি বলেন, স্থানীয় প্রতিনিধি বা পুলিশ আইন-শৃঙ্খলার ওপর কোনো গুরুত্ব দিচ্ছে না। সে কারণে অপরাধীরা নির্বিঘ্ন অপরাধ করে পার পেয়ে যাচ্ছে।

তিনি বলেন, অপরাধ-মুক্ত যোধপুর বিজেপির অপশাসনে আইন-শৃঙ্খলা পরিস্থিতি ক্রমশ অবনতি হচ্ছে। এমন কোনো জেলা নেই যেখানে নারীরা অপরাধের শিকার হচ্ছে না। রাজ্যে কোনো ধরনের আইন-শৃঙ্খলা নেই।

এ সম্পর্কিত আরও খবর