পোশাকে বিজয়ের উল্লাস

, লাইফস্টাইল

লাইফস্টাইল ডেস্ক, বার্তা২৪.কম | 2023-12-09 14:31:07

বিজয়ের ৫২ পেরিয়ে ৫৩ বছরে পদার্পণ করতে চলেছে বাংলাদেশ। দীর্ঘ ৯ মাসের রক্তক্ষয়ী যুদ্ধের পর পাওয়া আমাদের সাধের স্বাধীনতা। ১৬ ডিসেম্বর পরাধীনতা থেকে সম্পূর্ণ মুক্তি পাওয়ার আনন্দ উদযাপনে মেতে ওঠে সবাই। এই উদযাপনের এক অনন্য মাধ্যম হলো পোশাক। পতাকা রঙের কাপড় গায়ে জরিয়ে বিজয়ের চেতনায় শহীদদের স্মরণ করে শ্রদ্ধা জ্ঞাপন করি। তাইতো বাংলাদেশের ফ্যাশন হাউজগুলো বিজয়ের পোশাকের এক্সক্লুসিভ কালেকশন নিয়ে আসে। এবারের কালেকশনে নজর দেওয়া যাক-

ম্যাকয়্

বিজয় দিবস উপলক্ষ্যে ধামাকাদার অফার দিচ্ছে বিখ্যাত পেইজ অনলাইন ম্যাকয়্। ১৬ ডিসেম্বরের সম্মানে ১৬% ছাড় দিচ্ছে তাদের সকল কাপড়ে। নারীকেন্দ্রিক এই ব্র্যান্ড বিজয়ের থিমে সব ধরণের পোশাক নিয়ে এসেছে। সব বয়সী মেয়ে ও নারীদের জন্য আছে থ্রিপিস, ওয়ান পিস, শর্ট কামিজ, স্কার্ট, ফ্রোক ইত্যাদী পোশাক। তাদের এই বিশেষ ছাড় থাকবে ১৬ তারিখ অবধি।

ম্যাকয়্-এর বিজয় দিবস কালেকশনের মডেল হয়েছেন প্রখ্যাত চিত্রনায়িকা রোজিনা

দেশি দশ

বাংলাদেশের টপ দেশীয় ব্রান্ডের মধ্যে অন্যতম দেশিদশ। বিজয় দিবস উপলক্ষ্যে তারা লাল সবুজ রঙের নানা পোশাক নিয়ে এসেছে। শাড়ি, কুর্তি, সালোয়ার কামিজ, পাঞ্জাবিসহ আছে টিশার্টও। বিজয়ের ভাবনা উদজ্জীবিত করতে তারা শিশুদের জন্যও এই থিমের পোশাক এনেছে। অঞ্জনস, কে ক্র্যাফটস, দেশাল, সৃষ্টির মতো দশটি নাম করা ব্র্যান্ডের সম্মিলিত এই দেশি দশ। তাদের এবারের আকর্ষণ বিজয় দিবস, উপলক্ষ্যে ৬ থেকে ১৬ ডিসেম্বর পর্যন্ত তাদের আউটলেট গুলোতে বিশেষ প্রদর্শনী।

বিশ্বরঙের বিজয় দিবস কালেকশন

বিশ্বরঙ

বিখ্যাত ব্র্যান্ড বিশ্বরঙও মাসের শুরুতেই তাদের বিজয় দিবস কালেকশন প্রকাশ করেছে। তাদের কালেকশনে এবার বুকে পতাকা খচিত টিশার্ট অনেক বেশি জনপ্রিয়তা পেয়েছে। তার সাথে আছে বিভিন্ন ডিজাইনের লাল ও সবুজ রঙের পাঞ্জাবি। সাদা, হলুদ সহ অন্যান্য রঙের কম্বিনেশনের এক্সক্লুসিভ কালেকশনে সকলের নজর কেড়েছে। নারীদের জন্যও বিশ্বরঙের অনন্য সব ডিজাইন রয়েছে।

 

এ সম্পর্কিত আরও খবর