খিলগাঁওয়ে ‘লুক চেঞ্জ’ স্যালনের উদ্বোধন করলেন স্বপ্নীল

সৌন্দর্যচর্চা, লাইফস্টাইল

লাইফস্টাইল ডেস্ক, বার্তা২৪.কম | 2024-03-01 13:08:49

তরুণ প্রজন্মের অন্যতম জনপ্রিয় রবীন্দ্র সংগীতশিল্পী স্বপ্নিল সজীব। ভিন্ন ধর্মী উপস্থাপনার জন্য তিনি দেশ ও দেশের বাইরে সমাদৃত। পেয়েছেন নানা ধরনের সম্মাননা। তার ফ্যাশন সচেতনতাও চোখে পড়ার মতো।

এবার এই শিল্পীকে দিয়ে উদ্বোধন করা হলো জনপ্রিয় মেনজ স্যালন ‘লুক চেঞ্জ’। সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা পাওয়া ফ্যাশন কোরিওগ্রাফার তানজিল জনির এই ‘লুক চেঞ্জ’ স্যালন এরইমধ্যে রাজধানীর তরুণদের পছন্দের তালিকায়। তাইতো জনি একের পর এক রাজধানীর বিভিন্ন প্রান্তে এর শাখা খুলছেন।

ধানমণ্ডি, মিরপুর ও উত্তরার পর এবার ‘লুক চেঞ্জ’ স্যালন যাত্রা শুরু করেছে খিলগাঁও নাজমা টাওয়ারে। গতকাল নতুন এই শাখার উদ্বোধন করেন শিল্পী স্বপ্নিল সজীব। এ সময় মেনজ স্যালন ‘লুক চেঞ্জ’-এর কর্ণধার তানজিল জনিও উপস্থিত ছিলেন।

নতুন শাখার উদ্বোধনী দিনের ফেসবুক লাইভ দেখেই অনেকে সেরা নিতে ছুটে আসেন। একাধিক নারীকেও পুরুষদের এই স্যালনে আসতে দেখা গেছে। তারা এসে জানিয়েছেন, তাদের সন্তান তানজিন জনির ভিডিও খুব পছন্দ করে।

নতুন শাখার উদ্বোধনী দিনে কর্মীদের সঙ্গে জনি

আর তানজিল জনি বার্তা২৪.কমকে বলেন, ‘‘সবার দোয়া আর ভালোবাসার আমার এই অগ্রযাত্রা। খুব অল্প সময়ে আমার মেনজ স্যালন ‘লুক চেঞ্জ’ এবং আমার পোশাকের ব্র্যান্ড ‘পান্থি’ গ্রাহকের মন জয় করেছে। ‘লুক চেঞ্জ’ স্যালনে প্রতিদিন দারুণ ভিড় থাকে। কোন কোন সময় লম্বা সিরিয়াল পড়ে যায়। আসলে অল্প খরচে ভালো সেবা দিলে যে কোন ব্যবসাতেই উন্নতি সম্ভব। আমরা সেই চেষ্টাই করছি।’

এ সম্পর্কিত আরও খবর