অটোরিকশা চালক হত্যার রহস্য উদঘাটন, গ্রেফতার ২

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ | 2023-09-01 22:00:23

ময়মনসিংহের তারাকান্দায় অটোরিকশা চালক খালেককে হত্যা করে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনায় ১৮ ঘণ্টার মধ্যে হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন এবং অটোরিকশাসহ জড়িত দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪।

শুক্রবার (৩০ জুন) তারাকান্দা উপজেলার জয় বাংলা বাজার থেকে গ্রেফতার করা হয় তাদের।

র‌্যাব-১৪ এর অধিনায়ক মহিবুল ইসলাম খান জানান, আসামি রতন এবং সুমন মিয়া অটোরিকশা ছিনতাই করে তাদের ঋণের টাকা সংগ্রহের পরিকল্পনা করে। আসামি রতন বুধবার (২৮ জুন) বিকেলে খালেক এর অটোরিকশা ভাড়া করে শম্ভগঞ্জ ব্রিজ থেকে জয় বাংলা বাজারের দিকে যায়। যাওয়ার পথে সুৃমন অটোরিকশায় উঠে৷ একপর্যায় রতন চালক খালেককে অটোরিকশার পিছনে বসায় এবং সুমন অটোরিকশাটি চালিয়ে নিয়ে যেতে থাকে। কামারিয়া গ্রামের ফাঁকা জায়গায় আসলে আসামি রতন এবং সুমন মিলে খালেকের গলায় রশি পেচিয়ে শ্বাসরোধ করে হত্যার পর রাস্তার পাশে ডোবায় ফেলে দিয়ে অটোরিকশাটি নিয়ে পালিয়ে যায়। বৃহস্পতিবার (২৯ জুন) ঈদের দিন সকালে ডোবা থেকে খালেকের মরদেহ উদ্ধার করে পুলিশ। এঘটনায় নিহতের ছেলে সোহাগ তারাকান্দা থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক আনোয়ার হোসেনের নেতৃত্বে একটি দল অভিযান চালিয়ে ঘটনার ১৮ ঘণ্টার মধ্যে হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন এবং ছিনতাইকৃত অটোরিকশা উদ্ধার ও দুইজনকে গ্রেফতার করতে সক্ষম হয়।

এ সম্পর্কিত আরও খবর