বরিশাল বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীর আত্মহত্যা

  • স্টাফ করেসপন্ডেন্ট বার্তা২৪.কম বরিশাল
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বরিশাল মেহেন্দিগঞ্জ উপজেলার গ্রামের বাড়িতে আত্মহত্যার চেষ্টা করা বরিশাল বিশ্ববিদ্যালয়ের অর্পনা দাস নামের এক শিক্ষার্থী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

শুক্রবার ( সেপ্টেম্বর) সকাল ১১ টায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ওই ছাত্রী মারা যান বলে বিষয়টি নিশ্চিত করেছেন,বরিশাল কোতয়ালী মডেল থানার এসআই মাজেদুল ইসলাম।

বিজ্ঞাপন

মারা যাওয়া অর্পনা দাস বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ছিলেন। তিনি মেহেন্দিগঞ্জ উপজেলার সোনামুখি এলাকার শ্যামল দাসের মেয়ে।

মেহেন্দিগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) মাজেদুল বলেন, মেয়েটি তার নিজ বাসায় বৃহস্পতিবার বিকালে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে ওই ছাত্রী আত্মহত্যার চেষ্টা করেন। টের পেয়ে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে এনে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে তিনি মারা যান।

বিজ্ঞাপন

মেহেন্দিগঞ্জ থানার ওসি ইয়াসিনুল হক বলেন, পরিবার থেকে থানায় কেউ কিছু জানায়নি। কোতোয়ালি মডেল থানার ওসি কল করে বিষয়টি জানিয়েছে। বাসায় গিয়ে কাউকে পাইনি।

বরিশাল মহানগর পুলিশের বন্দর থানার ওসি বিপ্লব কুমার মিস্ত্রি বলেন, কি কারণে আত্মহত্যা করেছে পরিবার জানাতে পারেনি। পরিবারের কোনো অভিযোগ না থাকায় বিনা ময়নাতদন্তে লাশ হস্তান্তর করা হয়েছে।