বাসে যাত্রীর মাথায় বমি করে ছিনতাই করতেন তারা

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চট্টগ্রাম | 2024-05-23 17:54:08

চট্টগ্রামে বাসে উঠে প্রথমে যাত্রীকে টার্গেট করে মাথার ওপর বমি করা হয়। এরপর অন্য একজন সেই যাত্রীর কাছে থাকা টাকাসহ মূল্যবান জিনিস নিয়ে নেয়। চট্টগ্রামে এমন একটি চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে বন্দর থানা পুশিল। এসময় তাদের থেকে ছিনতাই করা ১৫ হাজার ২০০ টাকা উদ্ধার করা হয়।

বুধবার (২২ মে) ঢাকার কাফরুল থানা এলাকা থেকে মো.আনোয়ার হোসেন সোহাগ (৩৯) ও নোয়াখালী জেলার সুধারাম থানা এলাকা থেকে মো.সাহাব উদ্দিনকে (৪০) গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনজুর কাদের মজুমদার বলেন, গত ৬ মে দুপুরে নগরের ১০ নম্বর বাসের যাত্রী সাইফুল ইসলামের মাথায় বমি করে তার কাছে থাকা ব্যাগ কেটে ৯ লাখ টাকা ছিনতাই করে নিয়ে যায়। বিশেষ অভিযানে বমি পার্টির সদস্য কাফরুল থানা এলাকা থেকে মো.আনোয়ার হোসেন সোহাগ ও নোয়াখালী জেলার সুধারাম থানা এলাকা থেকে মো.সাহাব উদ্দিনকে গ্রেফতার করা হয়েছে। দুজন থেকে ছিনতাইকৃত ১৫ হাজার ২শ টাকা উদ্ধার করা হয়।

এই ঘটনায় জড়িত অন্যান্য পলাতক আসামিদের গ্রেফতার ও টাকা উদ্ধারের প্রচেষ্টা অব্যাহত আছে। গ্রেফতারদের বিরুদ্ধে সিএমপি ও ডিএমপির বিভিন্ন থানায় চুরিসহ একাধিক মামলা রয়েছে বলে জানান ওসি।

এ সম্পর্কিত আরও খবর