রাতে দাম্পত্য কলহের পর সকালে মিলল স্ত্রীর মরদেহ, স্বামী পলাতক

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চট্টগ্রাম | 2024-05-24 04:15:15

চট্টগ্রাম নগরীর চকবাজার চাঁন মিয়া মুন্সি লেন এলাকায় একটি ভাড়া বাসা থেকে ইয়াছমিন আক্তার (২৩) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। অভিযুক্ত ওই নারীর স্বামী জুবাইর উল্লাহ (৩১) ঘটনার পর থেকে পলাতক রয়েছেন।

বৃহস্পতিবার (২৩ মে) সকাল ১০টার দিকে ওই এলাকার ইমাম কলোনির তৃতীয় তলার একটি কক্ষ থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত ইয়াছমিন আক্তার কক্সবাজার জেলার পেকুয়ার আবুল কাশেমের মেয়ে। অভিযুক্ত জুবাইর উল্লাহ একই জেলার মহেশখালীর আমিনুল ইসলামের ছেলে ও নিহতের স্বামী।

পুলিশ জানায়, ৪ বছর আগে ইয়াছমিনের সঙ্গে জুবাইরের বিয়ে হয়। তাদের একটি ৩ বছর বয়সি একটি মেয়ে রয়েছে। বুধবার রাতে দাম্পত্য কহলের একপর্যায়ে ইয়াছমিনকে তার স্বামী মারধর করে। আজ (বৃহস্পতিবার) সকাল নয়টার দিতে স্বামী জুবাইর বাসার মালিককে ফোন করে জানায়, তার স্ত্রীকে সে গতরাতে মারধর করে চলে এসেছে। বর্তমানে কী অবস্থায় আছে, সেটা দেখার জন্য বলে। এরপর মালিক কোনো সাড়া শব্দ না দেখে পুলিশকে বিষয়টি জানায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়। এ ঘটনায় নিহতের মা ফাতেমা বেগম বাদী হয়ে একটি মামলা দায়ের করছেন।

নিহতের স্বজন ও স্থানীয়রা জানায়, চলতি মে মাসের ১ তারিখ তারা ইমাম কলোনির ৩য় তলার ৪ নম্বর রুমে ভাড়া নিয়ে বসবাস করছেন। তখন থেকেই তাদের মধ্যকার দাম্পত্য কলহ দেখে আসছে প্রতিবেশীরা। ইয়াছমিনও প্রতিবেশীদের জানায়, স্বামীর পরকীয়ায় বাধা দেওয়ায় তাকে প্রায়শ মার খেতে হয়।

জানতে চাইলে চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়ালি উদ্দিন বলেন, সকালে বাড়ির মালিক থেকে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। ধারণা হচ্ছে, দাম্পত্য কলহের জের ধরে ইয়াছমিনকে হত্যা করা হয়েছে। ঘটনার পর থেকে তার স্বামী জুবাইর পলাতক রয়েছে। আমরা তাকে গ্রেফতার করতে সর্বোচ্চ চেষ্টা চালাচ্ছি।

এ সম্পর্কিত আরও খবর