ডাক্তার দেখাতে এসে ক্লিনিকের পাঁচতলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, যশোর | 2024-05-24 20:29:37

যশোরে একটি বেসরকারি ক্লিনিকে ডাক্তার দেখাতে এসে পাঁচতলা ভবনের উপর থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে এক রোগী।

শুক্রবার (২৪ মে) সকালে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মেইন গেটের সামনে মডার্ন হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে এ ঘটনা ঘটে।

নিহত ওই রোগীর নাম ইসলাম বিশ্বাস (৩০)। তিনি যশোর সদর উপজেলার বসুন্দিয়া ইউনিয়নের কেফায়েতনগর গ্রামের মৃত হানিফ বিশ্বাসের ছেলে।

নিহতের বড় ভাইয়ের ছেলে রমজান আলী জানান, শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে ইসলাম বিশ্বাস তার বড় ভাই বিল্লাল বিশ্বাস এবং তার মাকে সহ মডার্ন হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে এক চিকিৎসকের কাছে ডাক্তার দেখানোর উদ্দেশে আসেন। ওই ক্লিনিকে ডাক্তার দেখানোর জন্য অপেক্ষারত অবস্থায় থাকাকালীন সময়ে ইসলাম বিশ্বাস তাদের মা এবং ভাইয়ের কাছ থেকে ছুটে গিয়ে ভবনের পাঁচ তলার উপর থেকে ক্লিনিক এর পেছনের অংশে ঝাঁপ দেয়।

এ সময় তার পরিবারের লোকজন এবং স্থানীয়রা তাকে রক্তাক্ত জখম অবস্থায় উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের সার্জারি ওয়ার্ড ভর্তি করে। সেখানে চিকিৎসারত অবস্থায় সকাল ১০টার দিকে ওয়ার্ডের দায়িত্ব চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই বিল্লাল বিশ্বাস বলেন, আমার ভাই মানসিক রোগী। তাকে এর আগে পাবনা মানসিক হাসপাতালেও চিকিৎসা দেওয়া হয়েছে। ইসলাম বিশ্বাস এর আগেও একাধিকবার আত্মহত্যার চেষ্টা করেছে তার পায়ে শিকল দিয়ে বেঁধে রাখা হতো। আজ ডাক্তার দেখাতে আসলে, সে সুযোগে ছুটে গিয়ে পাচঁতলা ভবনের উপর থেকে ঝাঁপ দেয়।

যশোর জেনারেল হাসপাতালে সার্জারী ওয়ার্ডের সিনিয়র স্টাফ নার্স শাহিদা খাতুন বলেন, ইসলাম বিশ্বাসকে খুব গুরুতর অবস্থায় জরুরি বিভাগ থেকে সার্জারী ওয়ার্ডে পাঠায়। আমরা এখানে অক্সিজেন দেই, ইসিজিও করাই। এক পর্যায়ে ইসলাম বিশ্বাসকে ওয়ার্ডের দায়িত্বরত চিকিৎসক ডা. বিশ্বজিৎ মৃত ঘোষণা করেন।

ওয়ার্ডের দায়িত্বরত চিকিৎসক ডা. বিশ্বজিৎ বলেন, ইসলাম বিশ্বাস খুবই গুরুতর অবস্থা ওয়ার্ডে ভর্তি হয়। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাত পায়। এক পর্যায়ে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। নিহতের মরদেহ হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর