ধানক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, জামালপুর | 2024-05-25 12:27:45

জামালপুরে ধানক্ষেত থেকে শাহাদাত হোসেন (৫৫) নামে এক অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৫ মে) সকালে সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের পারপাড়া গ্রামে রাস্তার পাশে একটি ধানক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত শাহাদাত সদর উপজেলার শরিফপুর ইউনিয়নের ভেড়া পাথালিয়া গ্রামের জাবেদ আলীর ছেলে। সে গতকাল রাত ১০টার দিকে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের পারপাড়া গ্রামে জামালপুর-টাঙ্গাইল মহাসড়কের কিছুটা অদূরে ধানক্ষেতে একটি মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

এদিকে ঘটনাস্থল থেকে আড়াই কিলোমিটার দুরে পূর্ব কুটামনি গ্রামের এক বাঁশঝাড়ে একটি ব্যাটারিচালিত অটোরিকশা পরিত্যাক্ত অবস্থায় পরেছিল, পরে পুলিশ অটোরিকশাটিও উদ্ধার করে।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মহব্বত কবীর জানান, নিহত অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে। নিহতের অটোরিকশাটি উদ্ধার করা হলেও ব্যাটারি চুরি হয়ে গিয়েছে। ধারণা করা হচ্ছে অটোরিকশা ছিনতাইয়ের উদ্দেশ্যেই তাকে হত্যা করা হয়েছে। জড়িতদের গ্রেফতারে পুলিশ কাজ করছে।

এ সম্পর্কিত আরও খবর