নীলফামারীতে ২৬ মামলার আসামিসহ গ্রেফতার ২

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা ২৪.কম, নীলফামারী | 2024-05-25 19:37:18

নীলফামারীর ডোমারে কুখ্যাত চোরচক্রের দু‘জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এদের একজন ২৬ মামলার আসামি। 

শনিবার (২৫ মে) বিষয়টি নিশ্চিত করেন থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসীন আলী। এর আগে শুক্রবার (২৪ মে) রাতে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মন্তাজ আলী (৫২) সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী এলাকার মৃত মফিজ উদ্দিনের ছেলে ও তার সহযোগী হারাগাছ উপজেলার চরচাতুরা গ্রামের আব্দুল বারীর ছেলে আবু বক্কর। 

পুলিশ সূত্রে জানা যায়, মন্তাজ আলী দীর্ঘদিন ধরে বিভিন্ন চুরি করে আসছিল। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ২৬ টি মামলা রয়েছে। গত ১৭ তারিখেও সে তার সহযোগীদের সাথে নিয়ে ডোমারের ধরনীগঞ্জ বাজার এলাকায় একটি বাড়ি থেকে চারটি গরু চুরি করে। পরে সেই গরুর মালিক বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। এসময় তার আরেক সহযোগীকেও গ্রেফতার করা হয়। মন্তাজের দেওয়া তথ্য অনুযায়ী তার সহযোগীর কাছ থেকে চোরাই গরু বিক্রয়ের ২০ হাজার টাকা উদ্ধার করে পুলিশ। 

এ বিষয়ে (ওসি) মোহসিন আলী আরও বলেন, গরুর মালিক বাদী হয়ে মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে তাকেসহ এক সহযোগীকে গ্রেফতার করে। পরে তার দেয়া তথ্য অনুযায়ী গরু চুরির বিশ হাজার টাকাসহ আরেকজনকে গ্রেফতার করা হয়। বাকিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

এ সম্পর্কিত আরও খবর