অভিযানের আগেই ফাঁকা সাদিক অ্যাগ্রো

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2024-06-27 12:02:19

গত কয়েকদিন ধরে আলোচিত ছাগলকাণ্ডের প্রভাব পড়েছে সাদিক এগ্রোতেও। গতকাল বুধবার (২৬ জুন) রাজধানীর মোহাম্মপুরের বেরিবাঁধে অবস্থিত প্রতিষ্ঠানটির অবৈধ স্থাপনা গুঁড়িয়ে দেওয়ার কথা জানিয়েছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)। কিন্তু সিটি করপোরেশন সেই অভিযান শুরু করার আগেই নিজেরাই সেখান থেকে বেশ কিছু গরু সরিয়ে নিয়েছে। এ ছাড়া খাল ও সড়কের জায়গায় অবৈধভাবে দখল করে রাখা অস্থায়ী কিছু স্থাপনাও সরিয়ে নিয়েছে তারা।

বৃহস্পতিবার (২৭ জুন) সরেজমিনে সকাল ১০টার দিকে সাদিক অ্যাগ্রোর সামনে ঘুরে দেখা গেছে, রাস্তায় এবং খালের জায়গায় থাকা বেশ কিছু স্থাপনা ইতোমধ্যে সরিয়ে নিয়েছে তারা।

এ বিষয়ে ওই এলাকার বাসিন্দারা জানান, গতকাল অভিযানের সংবাদ পেয়ে রাত থেকেই গরু-ছাগল সরিয়ে নিয়েছে তারা। এ ছাড়া রাস্তার ওপরে তাদের প্যান্ডেল করা ছিল, অস্থায়ী স্থাপনা ছিল সেগুলো তারা সরিয়ে নিয়েছে।

এদিকে ডিএনসিসি সূত্রে জানা গেছে, বেলা ১১টার পর যে কোনো সময় ডিএনসিসির পক্ষ থেকে মোহাম্মদপুর বেড়িবাঁধ এলাকায় অবস্থিত সাদিক অ্যাগ্রোতে অভিযান পরিচালনা করা হবে। অভিযানটি পরিচালনা করবেন ডিএনসিসির মোতাকাব্বীর আহমেদ এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুব হাসান।

এ সম্পর্কিত আরও খবর