বগুড়া শহরে ইলেকট্রিক দোকানে চুরি, ১০ লাখ টাকার পণ্য খোয়া

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বগুড়া | 2024-06-29 17:03:49

বগুড়া শহরের একটি ইলেকট্রিক দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। চক্রটি দোকানের তালা কেটে ভেতরে ঢুকে নগদ টাকা ছাড়াও ১০ লাখেরও বেশি টাকার মালামাল নিয়ে গেছে।

শুক্রবার (২৮ জুন) রাতে শহরের গোহাইল রোডের সুত্রাপুর এলাকায় অবস্থিত ভাই ভাই ইলেক্ট্রিক স্টোর নামের ওই দোকানে এই চুরির ঘটনা ঘটে।

দোকান মালিক কামরুজ্জামান জানান, চোরের দল দোকানের ৪টি তালা কেটে ভেতরে ঢুকে নগদ ৪০ হাজার টাকা, প্রায় ১০ লাখ টাকার সুপার এনামেল কপার তামার তার, ৪ ববিন পিভিসি তার চুরি করে। তারা দোকানের নিরাপত্তার জন্য লাগানো ৩টি সিসিটিভি ক্যামেরা ভেঙে তার ডিভাইসগুলোও নিয়ে গেছে।

তিনি জানান, গত শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে দোকান বন্ধ করে বাসায় যাই। শনিবার সকাল সোয়া ৯টার দিকে গিয়ে দেখি সাটারে কোন তালা লাগানো নেই। পরে দোকানের ভেতরে ঢুকে দেখি সমস্ত মালামাল এলোমেলো এবং ক্যাশের ড্রয়ার খোলা। পরে বিষয়টি নিয়ে সদর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ আকতার জানান, বিষয়টি জানার পর থেকেই পুলিশ ওই চক্রটিকে সনাক্ত করতে তৎপরতা চালাচ্ছে। ওই দোকানের নিকটবর্তী যেসব দোকান ও প্রতিষ্ঠানে সিসিটিভি লাগানো রয়েছে সেসব থেকে ফুটেজ সংগ্রহ করে তাদেরকে সনাক্তের কাজ চলছে।

এ সম্পর্কিত আরও খবর