বান্দরবানে গোপন বৈঠকের অভিযোগে ৭ জন আটক

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা ২৪.কম, বান্দরবান | 2024-06-29 18:30:51

বান্দরবানে একটি রিসোর্টে গোপন বৈঠকের অভিযোগে জামাত-শিবির সন্দেহে একজন আইনজীবীসহ ৭ জন আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ জুন) রাতে দিকে বান্দরবান শহরের কাছে যৌথ খামার এলাকায় নীলাদ্রী রিসোর্টে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

শনিবার (২৯ জুন) দুপুরে আটককৃতদের বান্দরবান সদরের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। শুনানি শেষে আদালতের বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. নুরুল হক তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

আটককৃতরা হলেন অ্যাডভোকেট শাহ নেওয়াজ চৌধুরী, নীলাদ্রি হোটেলের ভাড়াটিয়া মালিক মো: ইউনুছ মিয়া, মো: আশরাফুল ইসলাম, বান্দরবান মডেল একাডেমীর শিক্ষক হাফেজ ইমরান, ভালাকাটা মসজিদের ইমাম মাওলানা মাহফুজুর রহমান, মোহাম্মদ ওমর ফারুক ও নুরুল আফসার।

চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের জিআরও বিশ্বজিৎ সিংহ কারাগারে পাঠানোর সত্যতা নিশ্চিত করেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আব্দুল জলিল বলেন, গোপন সূত্রে খবর পেয়ে ডিবি পুলিশ নীলাদ্রি রিসোর্টে অভিযান চালিয়ে একজন আইনজীবীসহ সাতজনকে আটক করে। তারা ওই সময় গোপন বৈঠক করছিল বলে ডিবি পুলিশের কাছে খবর আসে।

এ বিষয়ে বান্দরবান জেলা জামায়াতের সাধারণ সম্পাদক ও জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট আবুল কালাম বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় হিল ভিউ মেডিকেল সেন্টারের পরিচালনা পর্ষদের একটি বৈঠক হয়েছিল। সেখান থেকে সবাই রাতের খাওয়ার জন্য নীলাদ্রি রিসোর্টে যায়। সেখানে ডিবি পুলিশ গিয়ে সাতজনকে আটক করে থানায় নিয়ে আসে।

এ সম্পর্কিত আরও খবর