মাগুরায় যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার: পরিচয় শনাক্ত

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, মাগুরা | 2024-07-02 18:29:34

মাগুরার দরি মাগুরা এলাকায় মঙ্গলবার (০২ জুলাই) সকালে উদ্ধার হওয়া মরদেহের পরিচয় পাওয়া গেছে। তার নাম তীর্থ রুদ্র। সে শহরের পুরাতন বাজার ব্যবসায়ী নিমাই রুদ্রের ছেলে। সে মাগুরা আদর্শ ডিগ্রী কলেজ থেকে এবারের এইচএসসি পরীক্ষায় অংশ নিচ্ছিল।

মঙ্গলবার সকালে শহরের দরিমাগুরা আল আমিন এতিমখানা এলাকার একটি পুকুর পাড় থেকে তার ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করে পুলিশ। তীর্থ রুদ্রকে ধারালো অস্ত্র দিয়ে জবাইসহ মুখে একাধিক স্থানে কুপিয়ে হত্যা করা হয়েছে।

তীর্থ রুদ্রের বাবা নিমাই রুদ্র জানান, গত রাত ৮টার দিকে সে মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়। রাত ১টা পর্যন্ত বাড়ি না ফেরায় তিনি মাগুরা সদর থানায় বিষয়টি জানালে তারা মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে তার অবস্থান জানার চেষ্টা করে। কিন্তু সে সময় তার খোঁজ পাওয়া যায়নি। পরে সকালে ঘটনাস্থলে মরদেহ উদ্ধার হওয়ার পর তারা তীর্থের মরদেহ শনাক্ত করেন।

নিমাই রুদ্র জানান, রাত সাড়ে ১০টা থেকে তার মোবাইলফোন বন্ধ ছিল। আমান নামের তীর্থের এক বন্ধুর কাছ থেকে তিনি জানতে পেরেছেন, রাত ৮টার পরপরই ৩ জন যুবক শহরের জমজম মার্কেট এলাকা থেকে তীর্থকে নিয়ে যায়। ৩ জনের মধ্যে তীর্থের মোটরসাইকেলে অপর দুইজন অপর একটি মোটরসাইকেলে ছিল।

অতীতে দুই একজনের সাথে তীর্থের বিরোধ হয়েছে। তবে তাৎক্ষনিকভাবে সেটি মিমাংসা করা হয়েছে। এ কারণে কোন বিরোধ সূত্রে তাকে হত্যা করা হল সেটি বুঝতে পারছেন না পরিবার।

মাগুরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মেহেদি রাসেল বলেন, হত্যাকাণ্ডের বিষয়টি অত্যন্ত গুরুত্বের সাথে নিয়ে পুলিশ দোষীদের শনাক্ত ও গ্রেফতারে মাঠে নেমেছে। হত্যাকাণ্ডের কারণ সর্ম্পকে এখনো কিছু জানা যায়নি। ময়নাতদন্তের পর সঠিক কারণ জানা যাবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

এ সম্পর্কিত আরও খবর