পাবনায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা, নিহত ৫ বন্ধু

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট বার্তা২৪.কম, পাবনা | 2024-07-05 11:01:49

পাবনার ঈশ্বরদী উপজেলায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে পাঁচ বন্ধু নিহত হয়েছেন। এঘটনায় আহত হয়েছেন দুজন।

বৃহস্পতিবার (৪ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে ঈশ্বরদী-পাবনা মহাসড়কের দাশুড়িয়া সুগার মিলের সামনে এ দুর্ঘটনা ঘটে। প্রাইভেটকারটিতে চালকসহ সাতজন আরোহী ছিলেন। তারা সবাই বন্ধু বলে জানা গেছে।

নিহতরা হলেন, ঈশ্বরদীর কালিকাপুর গ্রামের রেজাউল করিমের ছেলে জিহাদ হোসেন (২৫), আনোয়ার হোসেনের ছেলে বিজয় হোসেন (২৫), ইলিয়াস হোসেনের ছেলে সিয়াম হোসেন (২৩), ভারইমারি গ্রামের মাসুম হোসেনের ছেলে শিশির ইসলাম (২২) এবং ওয়াজ উদ্দিনের ছেলে শাওন হোসেন (২৪)।

পাকশী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল উদ্দিন জাহাঙ্গীর জানান, রাতে ঈশ্বরদী থেকে বেপরোয়া গতির একটি প্রাইভেটকার পাবনার দিকে যাচ্ছিল। পথে দাশুড়িয়া-পাবনা মহাসড়কের কালিকাপুর পাবনা চিনিকলের সামনে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। আহতদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিলে গুরুতর আহত দুজনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর