চাঁপাইনবাবগঞ্জে ডিএনসির অভিযানে আটক ২

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চাঁপাইনবাবগঞ্জ | 2024-10-05 19:47:55

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের পৃথক অভিযানে ১৬ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

শনিবার (৫ অক্টোবর) সকালে জেলার শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউনিয়নের বাবুপুর গ্রামে অভিযান চালিয়ে গাঁজা উদ্ধার পূর্বক ২ জনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউনিয়নের বাবুপুর গ্রামের মোহবুল হক এর ছেলে মো: মোজাম্মেল হক এবং একই গ্রামের মো: তহরুলের ছেলে মঈন আলী।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জ কার্যালয়ের এক প্রেস বিজ্ঞপ্তি'র মাধ্যমে জানানো হয়, গোপন সংবাদের ভিত্বিতে শনিবার (৫ অক্টোবর) সকাল ৭টার দিকে ডিএনসি'র চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের উপ- পরিচালক মোহাম্মদ আনিছুর রহমান খাঁন এর সার্বিক দিক নির্দেশনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জ এর সদস্যরা শিবগঞ্জ থানা এলাকার শ্যামপুর ইউনিয়নের বাবুপুর গ্রামে অভিযান চালায়।

এসময় মাদক ব্যবসায়ী মো: মোজাম্মেল হককে ১৫ কজি এবং মঈন আলীকে ১ কেজি গাঁজাসহ তাদের নিজ নিজ বসত বাড়ি হতে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর