খুলনায় হাসপাতাল ও বিআরটিএ থেকে ১৭ দালাল আটক

খুলনা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, খুলনা, বার্তা২৪.কম | 2023-08-24 06:24:50

খুলনার শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতাল ও বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটির (বিআরটিএ) কার্যালয় থেকে দালাল চক্রের ১৭ জন সক্রিয় সদস্যকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (৭ মার্চ) সকাল থেকে দুপুর পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করে।

খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) অতিরিক্ত উপ-কমিশনার শেখ মনিরুজ্জামান মিঠু বার্তা২৪.কমকে জানান, দুটি অভিযানে ১৭ জন দালাল আটক হয়েছে। এর মধ্যে শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতাল ও আশপাশ থেকে আটককৃতরা হলেন, বয়রা এলাকার ইউনুছ আলীর ছেলে মো. সৌরভ (২৯), বাস্তহারা এলাকার ইদ্রিস খাঁনের স্ত্রী নাসিমা বেগম (৪৯), খালিশপুরের হায়াত আলীর স্ত্রী জোসনা খাতুন (৩২), গোয়ালখালীর আবু মুছার স্ত্রী ইয়াছমিন (২৭), জুহুর শেখের স্ত্রী আছমা আক্তার (৪৩), আব্বাস আলীর স্ত্রী চম্পা বেগম (৩২), ইউনুছ খন্দকারের স্ত্রী সাহিদা বেগম (৫০), যশোরের আ. রহমানের মেয়ে বিউটি খাতুন (৩৫), দৌলতপুরের আবুল হোসেনের স্ত্রী নাহার আক্তার (২৯) ও নড়াইলের সৈয়দ আলী শেখের ছেলে আলাউদ্দীন আলাল (২৬)। তাদের কাছ থেকে বিভিন্ন ডাক্তার ও ডায়াগনাস্টিক সেন্টারের ৩০টি কার্ড এবং পাঁচটি টিকিট উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে জানা যায়, আটককৃতরা দীর্ঘদিন যাবত শহীদ শেখ আবু নাসের বিষেশায়িত হাসপাতালের দালাল চক্রের সক্রিয় সদস্য হিসেবে কাজ চালিয়ে আসছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

শেখ মনিরুজ্জামান আরও জানান, খানজাহান আলী থানাধীন শিরোমনীস্থ বিআরটিএ অফিস ও আশপাশের এলাকা থেকে যোগীপোলের নাজিম ফকিরের ছেলে আল আমিন ফকির (৩২), বেলাল মির্জার ছেলে ইব্রাহিম মির্জা (৬২), নুর আলী খাঁ’র ছেলে মঞ্জুর আহম্মেদ (৪০), আব্দুল গফ্ফারের ছেলে জিয়াউর রহমান (৪২), খলিলুর রহমানের ছেলে মোশারফ হোসেন (৪০), দৌলতপুরের আবুল মিয়ার ছেলে কামাল মিয়া (৪৪) ও শিরোমণি দক্ষিণপাড়ার আতিয়ার রহমানের ছেলে আহাদ আলীকে (২৯) আটক করা হয়।

তাদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায়, আটককৃতরা দীর্ঘদিন যাবত খুলনা অফিসের বিআরটিএ’র দালাল চক্রের সক্রিয় সদস্য হিসেবে কাজ চালিয়ে আসছে।

আটককৃত দালালদের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর