মাছ ধরাকে কেন্দ্র করে বৃদ্ধ নিহত

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নেত্রকোনা | 2023-08-24 14:34:23

নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় মাছ ধরাকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষে আব্দুল জলিল (৬৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ৮ জন আহত হয়েছেন।

মঙ্গলবার (১৯ মে) বিকেলে দুর্গাপুর উপজেলার গাওকান্দিয়া ইউনিয়নের হাতিমারাকান্দা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুল জলিল হাতিমারাকান্দা গ্রামের বাসিন্দা।

এদিকে আহতদের মধ্যে গুরুতর অবস্থায় একই গ্রামের ইব্রাহিম মিয়া ও মিরাস উদ্দিনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া ওই গ্রামের মসজিদের ইমাম আহত জয়নাল আবেদীন, শফিকুল মিয়া, মুর্শিদ মিয়া, খুর্শিদ মিয়া ও মুসলিম উদ্দিনকে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকি একজনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, সোমবার (১৮ মে) বিকেলে পানিভর্তি একটি ক্ষেতে মাছ ধরা নিয়ে একই গ্রামের আব্দুল জলিল ও দুলাল মিয়ার লোকজনের মধ্যে তর্কবিতর্ক হয়। পরে এরই জেরে মঙ্গলবার বিকেলে আব্দুল জলিল ও তার লোকজন গ্রামের মাঠে ধান শুকাতে গেলে দুলাল মিয়ার লোকজন দেশীয় অস্ত্র নিয়ে তার ওপর হামলা চালায়। এ সময় সংঘর্ষে ঘটনাস্থলেই মারা যান আব্দুল জলিল। এছাড়া সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ৮ জন আহত হয়েছেন।

নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ সম্পর্কিত আরও খবর