এসএসএফ সদস্যদের কর্মদক্ষতা ও আন্তরিকতায় মুগ্ধ প্রধানমন্ত্রী

, জাতীয়

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-25 03:35:49

এসএসএফ সদস্যদের উদ্দেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, তোমাদের কর্মদক্ষতা ও আন্তরিকতায় আমরা সত্যিই মুগ্ধ।

তিনি বলেন, আমি তুমি করে বলছি, কারণ তোমরা তো আমার নাতির বয়সী। আসলে আমার নাতির বয়সী সবাই বা আমার ছেলের বয়সী। এখানে ছেলের বয়সীও আছ, নাতির বয়সীও আছ। কাজেই এটুকু বলব, তোমরা যেমন আমার নিরাপত্তার জন্য চিন্তা কর, আমিও কিন্তু তোমাদের নিরাপত্তার কথা সব সময় চিন্তা করি।

সোমবার (১৫ জুন) রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, জাতির পিতার পরিবারবর্গসহ রাষ্ট্র ঘোষিত অতিগুরুত্বপূর্ণ ব্যক্তিদের (ভিআইপি) নিরাপত্তায় নিয়োজিত স্পেশাল সিকিউরিটি ফোর্সের (এসএসএফ) ৩৪তম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান উপলক্ষে গণভবন থেকে ভিডিও কনাফারেন্সের মাধ্যমে দেওয়া বক্তব্যে প্রধানমন্ত্রী এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, তোমরা সুরক্ষিত থাক, সেটাই আমি চাই। কারণ তোমাদের জীবনের মূল্যটা অনেক বেশি। আমরা তো বৃদ্ধ হয়ে গেছি, আজ বা কাল, যে কোনো সময় মৃত্যু হতে পারে, মৃত্যুর সময় হয়ে গেছে। তোমাদের তো ভবিষ্যৎ আছে। তোমরা নিরাপদ থাক, সেটা সব সময় আমার চিন্তা। তোমাদের জন্য আল্লাহর কাছে দোয়া করি। আমাদের সবার পরিবারের সদস্যদের নিরাপত্তার জন্য তোমরা যেভাবে আন্তরিকতার সাথে কাজ কর, তোমাদের আন্তরিকতায়, তোমাদের কর্মদক্ষতায় আমরা সত্যি মুগ্ধ।

সদ্য প্রয়াত সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র বদরউদ্দিন আহমদ কামরানকে নিয়ে স্মৃতিচারণ করে প্রধানমন্ত্রী বলেন, গতকাল রাতে আমাদের কামরান মারা গেল। কামরান দু্ইবার গ্রেনেড হামলায় আহত হয়েছিল। ওইসময় কামরানের বেঁচে যাওয়াটা ছিল মিরাকেল। এবার তাকে করোনাভাইরাসে ‍মৃত্যুবরণ করতে হলো, এটা অত্যন্ত কষ্টের। প্রতিষ্ঠাবার্ষিকীতে দুঃখের কথা বলে তোমাদের কষ্ট দিতে চাই না।

তিনি বলেন, আমি চাই, তোমাদের প্রশিক্ষণটা অব্যাহত থাকুক, অব্যাহত রাখতে হবে। নিজেকে সুরক্ষিত করতে হলে অথবা ভিআইপিদের সুরক্ষার জন্য প্রশিক্ষণ দেওয়ার জন্য যতটা করার, আমি প্রতিনিয়ত করছি। তোমাদের আধুনিক প্রযুক্তি জ্ঞান সম্পন্ন শিক্ষায় তৈরি হতে হবে।

এ সম্পর্কিত আরও খবর